• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০২:৫৭ পিএম
স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ

ফরিদপুরে-২ আসনের সালথায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে মারধর ও টাকা-পয়সা কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই সমর্থকের নাম জামাল ফকির (৪৮)।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার গৌড়দিয়া বাজারে এ ঘটনা ঘটে।

জামাল ফকির উপজেলার আটঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আকমল ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে জামাল ফকির নিজ বাড়িতে ৫ মণ পাট বিক্রি করেন। পরে তিনি বাজার করতে পার্শ্ববর্তী গৌড়দিয়া বাজারে যান। সেখানে তাকে নৌকার সমর্থকের লোকজন কিলঘুষি ও মারধর করে। এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আটঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ বলেন, “জামাল ফকির স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় তাকে কিলঘুষি ও মারধরের পাশাপাশি তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় নৌকার সমর্থকরা।”

এ ব্যাপারে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, “এ রকম অনেক অভিযোগই পাচ্ছি। ঘটনাস্থলে গিয়ে এর তেমন কোনো সত্যতা পাওয়া যাচ্ছে না। হয়ত নিজেরা ভয়ে আতঙ্কে এমন অভিযোগ করছেন। তবে পুলিশ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পাঠানো হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।” 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালি বলেন, “এমন খবর আমরাও শুনেছি। শোনা মাত্রই সেখানে থানার ডিউটি অফিসারকে ফোন দিয়ে ফোর্স পাঠাতে বলা হয়েছে। প্রয়োজনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। এছাড়া আমিও একটু পরে ঘটনাস্থলে যাব।”

Link copied!