• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

বিয়ের খবর শুনে প্রেমিকার বাড়িতে প্রেমিক, চলে গেল বরপক্ষ


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১০:০১ এএম
বিয়ের খবর শুনে প্রেমিকার বাড়িতে প্রেমিক, চলে গেল বরপক্ষ

রাজশাহীর পুঠিয়ায় বিয়ের খবর শুনে প্রেমিকার বাড়িতে হাজির হন জিহাদ নামের এক প্রেমিক। শুক্রবার (১০ মার্চ) বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বারইপাড়া গ্রামে প্রেমিকার বাড়িতে এমন ঘটনা ঘটে।

প্রেমিক জিহাদের বাড়ি শিলমাড়িয়া ইউনিয়নের শুকপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নবম শ্রেণির স্কুলছাত্রীর বিয়ের আয়োজন করেছে তার পরিবার। তাই সকাল থেকে পুরো বাড়িতে চলছে আত্মীয়স্বজনদের আনন্দ-উল্লাস। দুপুরের পর বরযাত্রী এসে হাজির কনের বাড়িতে। এমন খবর যায় প্রেমিক জিহাদের কানে। মুহুর্তের মধ্যে প্রেমিক ছুটে আসেন প্রেমিকার বাড়িতে। আসার পর বিয়ের দাবি করে চিৎকার শুরু করে। এ সময় বিয়েবাড়িতে আনন্দস্থলে নেমে আসে আতঙ্কের ছায়া। বিষয়টি বরপক্ষ বুঝতে পেরে বিয়ের আসর থেকে চলে যায়।

প্রতিবেশী হারুন আলী বলেন, “মেয়েটি পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার বাবা গাড়িচালক। মেয়ের বিয়ের জন্য ভালো পাত্র পাওয়ায় শুক্রবার বিয়ের দিনক্ষণ ঠিক হয়। সেই মোতাবেক আজকে বিয়ের আয়োজন করা হয়। কিন্তু মেয়েটির আরেক জায়গায় সম্পর্ক থাকায় বরপক্ষ বিয়ে ভেঙে চলে যায়। তবে রাত ৮টা পর্যন্ত ওই ছেলেটি বিয়ের দাবি নিয়ে ওই মেয়ের বাড়িতে অবস্থান করতে দেখা গেছে।

ছাত্রীর চাচা জালাল উদ্দীন বলেন, প্রেমিক দাবি করা ছেলেটাকে বাড়িতে রাখা হয়েছে।”

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু বলেন, “আমি ঘটনাটি শুনেছি। মেয়েটি তার প্রেমিককে বিয়ে করবে বলে জানালে বরপক্ষ চলে যায়।”

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, “মেয়ের বাড়িতে ছেলেটি অবস্থান করছে, এমন কোনো খবর আমরা পাইনি। তবে খোঁজ নেওয়া হচ্ছে।”

Link copied!