• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ১০:১৮ এএম
গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক

কুড়িগ্রামে শ্বশুর-শাশুড়ি ও দেবরের বিরুদ্ধে তাসলিমা খাতুন (২৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুপুরে গৃহবধূর সৎ শাশুড়িকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা সদর ইউনিয়নের বদরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ তাসমিলা খাতুন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মৌলভীরচর এলাকার মৃত আব্দুস সালামের মেয়ে।

অভিযুক্তরা হলেন শ্বশুর রহিজল হক (৫০), সৎ শাশুড়ি সালেহা খাতুন (৪৫) ও দেবর সানোয়ার হোসেন (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, মুকুল হোসেনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তাসমিলা খাতুনের। বিয়ের ১০ বছর হলেও সন্তান আসেনি তার ঘরে। এ নিয়ে বিয়ের পর থেকে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন শ্বশুরবাড়ির লোকজন।

শনিবার সকালে ওই গৃহবধূ টয়লেটের দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তার দেবর সানোয়ার হোসেন টয়লেটে যাবেন বলে সরে দাঁড়াতে বলেন। সরে দাঁড়াতে একটু দেরি হলে তার সৎ শাশুড়ি সালেহা খাতুন গিয়ে তাসলিমাকে লাথি মেরে মারধর করতে থাকেন।

এ সময় শ্বশুর রহিজল হক তাকে আরও মারধর করতে বলেন। একপর্যায়ে শ্বশুর, শাশুড়ি ও দেবর মিলে তাসলিমাকে পেটাতে থাকেন। ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সামিউল ইসলাম বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের দাগ আছে।

সন্ধ্যায় রাজিবপুর থানার পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান বলেন, গৃহবধূ হত্যাকাণ্ডে একজনকে আটক করা হয়েছে।

Link copied!