• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সীমান্তে মাটিতে লুকানো ৩ কেজি হেরোইন উদ্ধার, যুবক গ্রেপ্তার


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ১২:২১ পিএম
সীমান্তে মাটিতে লুকানো ৩ কেজি হেরোইন উদ্ধার, যুবক গ্রেপ্তার
গ্রেপ্তার মো. রাসেল। ছবি : সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে মাটিতে লুকিয়ে রাখা তিন কেজি হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় মো. রাসেল (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অপর একজন পালিয়ে গেছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে র‌্যাব-৫-এর রাজশাহীর একটি দল অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তার মো. রাসেলের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চরভুবনপাড়া গ্রামে। গ্রামটি ভারতীয় সীমান্ত লাগোয়া। এই গ্রামের আরেক বাসিন্দা আবদুর রহিম (৪৫) অভিযানের সময় পালিয়েছেন।

র‌্যাব-৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস জানান, আজ সকাল ৭টার দিকে র‌্যাব সদস্যরা পদ্মা নদী পাড়ি দিয়ে দুর্গম চরে রহিমের বাড়ি ঘেরাও করেন। এ সময় র্যাবের উপস্থিতি দেখে রহিম বাড়ির পেছনের দরজা দিয়ে বের হয়ে সীমান্তের দিকে পালিয়ে যান। আর ধরা পড়েন তার ব্যবসায়িক অংশীদার রাসেল। পরে রাসেলকে জিজ্ঞাসাবাদ করা হলে পার্শ্ববর্তী এক ব্যক্তির ফসলের খেতের একটি স্থানে মাটির দুই ফুট গভীরে পুঁতে রাখা হেরোইন বের করে দেন।

লেফটেন্যান্ট কর্নেল মুনীম আরও জানান, রাসেল ও রহিম ভারত থেকে হেরোইন সংগ্রহ করে বিক্রির জন্য রেখেছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তার রাসেলকে থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধার করা তিন কেজি হেরোইনের মূল্য প্রায় ৩ কোটি টাকা।
 

Link copied!