• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ফরিদপুরে পৃথক অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩, ০৭:১৪ পিএম
ফরিদপুরে পৃথক অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

ফরিদপুরে গোয়েন্দা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তাদের ফরিদপুরের আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন, বোয়ালমারী উপজেলার চন্দনী গ্রামের মজিবুর রহমান বাবুর ছেলে মুশফিকুর রহমান লিমন (২৭), ভাঙ্গার হোগলাডাঙ্গী সদরদী এলাকার ভাড়াটিয়া রেজাউল খাঁন (৪২) ও একই উপজেলার হাসামদীয়া কালীবাড়ি এলাকার নিলয় সরকার (২২)।

পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, সোমবার (১১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে জেলার বোয়ালমারী উপজেলার শিবপুর এলাকা থেকে ২৯০ পিস ইয়াবাসহ মুশফিকুর রহমান লিমনকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কোতয়ালী জোন) মো. রাকিবুল ইসলাম বলেন, “লিমনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা পর তাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।”

অপরদিকে, সোমবার দুপুর ১টার দিকে জেলার ভাঙ্গা উপজেলার হোগলাডাঙ্গী সদরদী এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ২৫০ পিচ ইয়াবাসহ রেজাউল খাঁন ও নিলয় সরকার নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন বলেন, “গ্রেপ্তার দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদক মামলার পর ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।” 

Link copied!