• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

গায়েহলুদ শেষে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল ২ তরুণের


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০১:৩৫ পিএম
গায়েহলুদ শেষে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল ২ তরুণের
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতদের স্বজনরা হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন। ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে গায়েহলুদের অনুষ্ঠান শেষে ঘুরতে বের হয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (১৮ জুন) রাত আড়াইটার দিকে উপজেলার বেসনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সদর উপজেলার আধারা ইউনিয়নের হাসান ভূঁইয়ার ছেলে নাছির ভূঁইয়া (২৫) ও বাংলাবাজার ইউনিয়নের দ্বীন ইসলামের ছেলে মুকসেদ গাজী (২৬)। নিহত দুজন সম্পর্কে বেয়াই। এদিকে দুর্ঘটনায় আহত সোহগকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 
নিহত মুকসেদ ভাই জমসেদ গাজী জানান, রাতে সদর উপজেলার শিলই এলাকায় একটি গায়েহলুদ শেষ দুটি মোটরসাইকেলে করে মোট ছয়জন ঘুরতে বের হন। টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল যাওয়ার পথে বেসনাল এলাকায় পৌঁছালে মুকসেদ ও সোহাগকে নিয়ে চালকের আসনে থাকা নাছির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটিতে থাকা তিনজনই ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুকসেদের। পরে স্থানীয়রা নাছির ও সোহাগকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় নাছিরের। এদিকে গুরুতর অবস্থায় সোহাগকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করা হয়। 
টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!