• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

থানার ভেতরে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০৯:৪৫ এএম
থানার ভেতরে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

হবিগঞ্জের মাধবপুর থানার ভেতর সালিস চলাকালীন দুই পক্ষের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) বেলা ১১টায় মাধবপুর থানা সভাকক্ষে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আতিকুর রহমান, উপপরিদর্শক (এসআই) মানিক কুমার সাহা, এসআই শুভ দে, পুলিশ কনস্টেবল আশরাফুল ইসলাম, আব্দুল জলিল, আহসান হাবিব, মাধবপুর উপজেলা প্রেসক্লাব আহ্বায়ক এরশাদ আলী, ইউপি সদস্য বেনু মিয়া, ইউপি সদস্য মতুর্জ আলী, বেজুড়া গ্রামের সানাউল্লা, গেদু মিয়া ও কামাল মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ থেকে সরকারি অর্থায়নে বেজুড়া গ্রামে জজ মিয়ার বাড়ির সামনে গাইডওয়াল নির্মাণের জন্য পুকুর পাড়ে চার লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। ওই গ্রামের লাল খাঁর ছেলে হেলাল মিয়া গাইডওয়াল নির্মাণে আপত্তি জানায়। পরে জায়গা বদল করে রইস আলী পুকুরের পাড়ে গাইডওয়াল নির্মাণের জন্য জায়গা নিবার্চন করা হয়। এ সময় রইস আলীকে হেলাল মিয়া আবার বাধা দেন। এ ঘটনায় হেলাল মিয়া বেজুড়া গ্রামের রইস আলীর ছেলে আলেফ খাকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার বেলা ১১টায় পুলিশ পরিদর্শক আতিকুর রহমান থানা সভাকক্ষে উভয় পক্ষকে নিয়ে সালিস বৈঠক বসেন। বৈঠক চলাকালে ইউপি সদস্য আরজু মিয়া মেম্বার ও সিরাজ আলীর মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বেজুড়া গ্রামের গাইডওয়াল নিয়ে বিরোধের ঘটনায় উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছিল। তর্কবিতর্কের একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ১৪ জনকে আটক করা হয়। এ ঘটনায় মাধবপুর থানায় একটি নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

Link copied!