• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

৪ বছরের দেবরকে হত্যা করল ভাবি


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: মে ১০, ২০২২, ০৬:৩৬ পিএম
৪ বছরের দেবরকে হত্যা করল ভাবি

জয়পুরহাট পাঁচবিবি উপজেলার সাতনা গ্রামে আব্দুল্যাহ লাবিব (৪) নামে এক শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার আপন ভাবি রিমা খাতুনের (১৮) বিরুদ্ধে। শিশু দেবরকে হত্যার ঘটনায় মঙ্গলবার (১০ মে) দুপুরে নিজ বাড়ি থেকে রিমাকে আটক করা হয়। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, জাহের আলীর দুই ছেলে মেস্তাউল ও লাবিব। মেস্তাউলের স্ত্রী রিমা খাতুন বিয়ের পর থেকে প্রায়ই শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া বিবাদে লেগে থাকতেন। ফলে বাধ্য হয়ে জাহের আলী তার বড় ছেলে মেস্তাউলকে আলাদা করে দেন। এদিকে আজ সকালে জাহের আলী তার বড় ছেলে মেস্তাউলকে সঙ্গে নিয়ে মাঠে ধান কাটার জন্য যান। এই সুযোগে পূর্ব পরিকল্পনা অনুয়ায়ী ভাবি রিমা খাতুন তার একমাত্র দেবরকে ভাত খাওয়ানোর কথা বলে নিজ বাড়িতে নিয়ে যান। ভাত খাওয়ানোর পরে রিমা শ্বাসরোধে লাবিবকে হত্যার পর নিজ ঘরের ভিতর লেপ দিয়ে ঢেকে রাখেন। পরে রিমার শাশুড়ি ছেলেকে নিয়ে যাবার জন্য বড় ছেলে মেস্তাউলের বাড়িতে আসেন। বড় ছেলেকে বাড়িতে না পেয়ে শিশু লাবিবকে খুঁজতে থাকেন। একপর্যায়ে লাবিবের লাশ ঘরের ভিতর থেকে উদ্ধার করা হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “রিমা তার দেবর লাবিবকে শ্বাসরোধে হত্যার অভিযোগে পুলিশ তাকে আটক করেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

পাঁচবিবি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে।

Link copied!