• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

লক্ষ্মীপুর সদর ও পৌর আ. লীগের সভাপতি এবং সম্পাদকের নাম ঘোষণা


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১১, ২০২২, ০৯:২২ পিএম
লক্ষ্মীপুর সদর ও পৌর আ. লীগের সভাপতি এবং সম্পাদকের নাম ঘোষণা

দীর্ঘ ১৯ বছর পর অনুষ্ঠিত লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সদর থানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার (১১ মে) সকালে শহরের উত্তর তেমুহনীর এন আহম্মদীয়া বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। বিকেলে দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি পদে মো. হুমায়ুন কবির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক পদে সৈয়দ সাইফুল হাসান পলাশের নাম ঘোষণা করা হয়। এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি পদে সৈয়দ আহম্মেদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট জহির উদ্দিন মো. বাবরের নাম ঘোষণা করা হয়।

এর আগে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

২০০৩ সালে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনের পর দীর্ঘ ১৯ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সদর থানায় সভাপতি পদে পাঁচ, সাধারণ সম্পাদক পদে নয়, পৌরসভায় সভাপতি পদে সাত এবং সাধারণ সম্পাদক পদে নয়জন প্রার্থী হন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!