• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিটিভির কণ্ঠশিল্পী দিপালীকে অপহরণের অভিযোগ


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০২:০২ পিএম
বিটিভির কণ্ঠশিল্পী দিপালীকে অপহরণের অভিযোগ

রাজবাড়ী জেলার জনপ্রিয় ও বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) কণ্ঠশিল্পী মোছা. আছিয়া আক্তার দিপালীকে (১৪) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার (১৫ নভেম্বর)  জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন দিপালীর বড় বোন অনন্যা আফরিন।

ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার মামলাটি আমলে নিয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এফআইআর হিসেবে গ্রহণ করে ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। 

গত ৩১ অক্টোবর সকাল থেকে নিখোঁজ রয়েছেন দীপালি। দিপালী জেলার সদর উপজেলার আলাদিপুর গ্রামের মৃত বিল্লাল সরদারের মেয়ে। 

মামলার আসামিরা হলেন ফরিদপুর জেলার সালথা উপজেলার চর বল্লবদী গ্রামের করিম খান (৫৭), তার ছেলে নয়ন খান (২২) ও সুমন খান (৩৫)। সুমন রাজবাড়ী সদরের আলাদিপুর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে অনন্যা আফরিন জানান, করিম খানের ছেলে নয়ন খান তার বোনকে প্রায়ই কুপ্রস্তাব দিতেন এবং মোবাইল ফোনে উত্যক্ত করতেন। গত ৩১ অক্টোবর সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার সময় স্কুলের গেটের সামনে থেকে করিম, নয়ন ও সুমন অস্ত্রের ভয় দেখিয়ে দিপালীকে একটি সাদা মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। দীর্ঘক্ষণ হয়ে গেলেও দিপালী বাড়ি না ফেরায় স্কুলসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও ছোট বোনের কোনো খোঁজ পাননি তিনি। পরে স্থানীয় কিছু লোকের সহায়তায় জানতে পারেন করিম, নয়ন ও সুমন তার বোনকে অপহরণ করে নিয়ে গেছে।

এ ঘটনায় প্রথমে রাজবাড়ী সদর থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা নেয়নি বলে অভিযোগ করেন অনন্যা। তাই পরে বাধ্য হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেছেন তিনি।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, আদালতের নির্দেশনা এখনো হাতে পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!