• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫
সাকিব-তামিম ইস্যু

‘প্রধানমন্ত্রী বলার পরও কেন আলোচনায় বিষয়টা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০৯:৫৬ পিএম
‘প্রধানমন্ত্রী বলার পরও কেন আলোচনায় বিষয়টা’
প্রধানমন্ত্রীর সঙ্গে এক সাথে মাশরাফি-তামিম ও তার স্ত্রী । ফাইল ছবি

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ চলা কালেই হঠাৎ তামিম ইকবাল খান জানান আর খেলবেন না ওয়ানডে ক্রিকেট। তার এমন সিদ্ধান্তে নানা জল্পনার সৃষ্টি হয়। এরপরই বিষয়টি গড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যন্ত। শেষ পর্যন্ত দেশের মাশরাফি বিন মর্তুজার মধ্যস্থতায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ঘোষণার পরদিনই অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা জানান তামিম। দেশের হয়ে খেলা চালিয়ে যেতে প্রস্তুতিও নেন তিনি। মাশরাফি জানতে যান প্রধানমন্ত্রী বলার পরও এটা নিয়ে আলোচনা কেন করতে হলো?

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেটের বর্তমান অবস্থা নিয়ে এক ভিডিও বার্তায় মাশরাফি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী চেয়েছে তামিম যেন বিশ্বকাপে খেলে। তামিমকে যে আদেশটা করেছিল প্রধানমন্ত্রী প্রধনমন্ত্রী তামিমও তার বহিঃপ্রকাশ ছিল। তার পরে গণমাধ্যমে এসে সে কিন্তু বলৈছে যে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলেছেন খেলতে অবশ্যই এর পরে আর কোনো কথা নেই। আমি অবশ্যই খেলবো।”

মাশরাফি আরও বলেন, “যে জিনিসটা মাননীয় প্রধানমন্ত্রী পর্যন্ত গড়ালো সে জিনিসটা নিয়ে আমার কাছে মনে হয় না আর আলোচনার প্রয়োজন ছিল। যদি টিমের কোনো সিদ্ধান্ত হয়ে থাকে, আমি আগেও বলেছি কোচ-অধিনায়ক ও টিম ম্যানেজমেট তারা ইন্ডিয়া গিয়ে সিদ্ধান্ত নিতো, যা করার করতো।”

Link copied!