আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পেয়েছেন দুই বাংলাদেশি ফুটবলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ১০:৩৮ এএম
আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পেয়েছেন দুই বাংলাদেশি ফুটবলার

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দল ইতিমধ্যেই সম্মত হয়েছে বাংলাদেশ ভ্রমণের ব্যাপারে। তবে এবার বাংলাদেশের দুই ফুটবলারও প্রস্তাব পেয়েছেন আর্জেন্টিনার ক্লাবে খেলার জন্য। বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণ এবং মাহমুদ হাসান কিরন পরের মৌসুমে খেলার জন্য আর্জেন্টিনার তৃতীয় সারির ক্লাব সোল ডি মায়ো থেকে প্রস্তাব পেয়েছেন।

যদিও এদেশের বেশিরভাগ মানুষই আর্জেন্টিনা বা ব্রাজিলের সমর্থক। তবে বাংলাদেশের কোনো ফুটবলার আগে কখনো দক্ষিণ আমেরিকায় খেলেনি।

তপু আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। এই প্রস্তাবে তিনি দারুণ আনন্দিত হলেও প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের সাথে তার বর্তমান চুক্তির কারণে সিদ্ধান্ত নিতে পারছেন না।

তপু বলেন, “তারা (আর্জেন্টিনার ক্লাব) কাতার বিশ্বকাপের সময় থেকে যোগাযোগ শুরু করে। আমি সম্প্রতি অফার লেটার পেয়েছি কিন্তু সমস্যা হলো সময়। আমি ক্লাব ম্যানেজমেন্টের সিদ্ধান্ত জানার জন্য অপেক্ষা করছি। তারা আমাকে অনুমতি দিলে আমি সেখানে লোনে খেলতে পারব।”

তপু তার সতীর্থ কিরনকে দেওয়া প্রস্তাবও নিশ্চিত করেছেন। তবে দুজনের কেউই এখনো সিদ্ধান্ত নেননি। কারণ দুই খেলোয়াড়ই চলমান মৌসুম শেষ না হওয়া পর্যন্ত বসুন্ধরার সঙ্গে চুক্তিবদ্ধ। জুন-জুলাইয়ে ঘরোয়া ম্যাচগুলো শেষ হওয়ার সম্ভাবনা আছে এবং এরপর এএফসি কাপের ম্যাচ অনুষ্ঠিত হবে। অন্যদিকে, আর্জেন্টিনার তৃতীয় স্তরের লিগের নতুন মৌসুম শুরু হচ্ছে মার্চে। তাই ক্লাবের সিদ্ধান্তের অপেক্ষা  করা ছাড়া তাদের অন্য উপায় নেই।

এদিকে, আর্জেন্টিনার ক্লাব খেলোয়াড়দ্বয়ের সিদ্ধান্ত জানানোর জন্য মাত্র এক সপ্তাহ সময় বেধে দিয়েছে।

Link copied!