• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

লর্ডসে ইংল্যান্ডের হয়ে টঙ্গুর অভিষেক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩১, ২০২৩, ০৫:১৮ পিএম
লর্ডসে ইংল্যান্ডের হয়ে  টঙ্গুর অভিষেক

বৃহস্পতিবার থেকে লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট খেলবে ইংল্যান্ড। ইংলিশ দলে অভিষেক হবে ওরচেস্টারশায়ারের পেসার জশ টঙ্গুর।

১৬ জুন শুক্রবার থেকে অ্যাশেজ শুরু হবে। তার আগে জেমস অ্যান্ডারসনের কুঁচকি এবং অলি রবিনসনের গোড়ালির ইনজুরির কারণে ঝুঁকি না নিয়ে ইংল্যান্ড দলে স্টুয়ার্ট ব্রড এবং ম্যাথু পটসের সাথে যোগ দেবেন ২৫ বছর বয়সী এই ক্রিকেটার।

এই মৌসুমে এখন পর্যন্ত চারটি কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচে টঙ্গু ১১ উইকেট তুলেছেন, যার মধ্যে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথের এলবিডব্লিউও রয়েছ। তিনি তখন ওরচেস্টারশায়ার সাসেক্সে খেলেছিলেন। তার সামগ্রিক প্রথম শ্রেণীর রেকর্ড ৪৭ ম্যাচে ২৬.০৪ গড়ে ১৬২ উইকেট।

মঙ্গলবার লর্ডসে তার অন্তর্ভুক্তি নিশ্চিত হওয়ার পর টঙ্গু বলেছেন, "এটি আশ্চর্যজনক অনুভূতি। ভাষা নেই এমনকি যখন আমি প্রথম দলে ডাক পেয়েছিলাম তখন থেকেই। এখন মূল দলে থাকা, এটি একটি স্বপ্ন। সত্যি হলো। কোচ ব্রেন্ডন ম্যাককালাম ট্রেনিং শেষ হওয়ার ঠিক আগে আমার কাছে আসেন এবং আমাকে সুসংবাদ দেন। সোমবার আমি বোলিং করেছিলাম, আমার মনে হয়েছিল যে আমি সুন্দরভাবে বোলিং করেছি এবং স্পষ্টতই নির্বাচিত হওয়ার জন্য আমি অবশ্যই মোটামুটি ভালো বোলিং করেছি।"

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ড একাদশ
বেন ডাকেট, জ্যাক ক্রাওলি, অলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, ম্যাথিউ পটস, জশ টঙ্গু ও জ্যাক লিচ।

 

Link copied!