এবার আর্জেন্টিনাকে আনার চেষ্টাই ‘বন্ধ’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৮:৫৪ পিএম
এবার আর্জেন্টিনাকে আনার চেষ্টাই  ‘বন্ধ’

কয়েকদিন আগে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার চেষ্টার কথা জানিয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি (বাফুফে) কাজী সালাউদ্দিন। অবশ্য শুধু চেষ্টা নয়, জুনে আর্জেন্টিনার আসা প্রায় নিশ্চিত বলেই দাবি করেছিলেন তিনি।

আর্জেন্টিনার আসা নিয়ে তার পরের দিন সংবাদ সম্মেলনও ডাকা হয়েছিল। যদিও নির্ধারিত সময়ে ৩ ঘণ্টা আগে সেটি বাতিল করা হয়। এদিকে সর্বশেষ খবর অনুযায়ী, আর্জেন্টিনাকে ঢাকায় আনার চেষ্টাও এখন কার্যত বন্ধ হয়ে গেছে।

আর্জেন্টিনার দেশে আসার খবরে পুরো দেশে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। অনেকে যেমন মেসিরা আসার খবরে রোমাঞ্চিত হয়েছিলেন তেমনি এই সংকটময় সময়ে এত ডলার খরচ করে আর্জেন্টিনাকে দেশে আনা নিয়েও হতাশা প্রকাশ করেছিলেন অনেকে।

আর্জেন্টিনা আসলে তাদের খেলার কথা বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। অথচ সেই মাঠের সংস্কারকাজ চলছে দুই বছর ধরে। চলতি বছরের জুনের মধ্যে সেটি শেষ হওয়ার সম্ভাবনাও কম।

এ বিষয়ে অনেকেই শঙ্কা প্রকাশ করে বলেছিলেন, আর্জেন্টিনাকে আনার জন্য তড়িঘড়ি করে মাঠে কাজ শেষ করলে তাতে গলদ থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়া একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী আর্জেন্টিনাকে আনার বিষয়ে ভারতীয় এজেন্সির সাথে যোগাযোগ করেছিল বাফুফে। তবে আগেভাগে সংবাদমাধ্যমে এ বিষয়ে খবর প্রকাশ হওয়া ভালোভাবে নেয়নি তারা। এদিকে আর্জেন্টিনাও চায়নি এত আগে তাদের আসার খবর প্রকাশ হোক।

সবমিলিয়ে আর্জেন্টিনার আসা না আসা নিয়ে বেকায়দায় পড়ে গিয়েছে বাফুফে। ফলে এখন লিওনল মেসিদের আনার চেষ্টাই বন্ধ হয়ে গেছে।

Link copied!