• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

আমার মৃত্যুর খবরটা ঠিক না: ডিয়েগো ম্যারাডোনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ০৪:৫৬ পিএম
আমার মৃত্যুর খবরটা ঠিক না: ডিয়েগো ম্যারাডোনা

আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড ডিয়েগো ম্যারাডোনা মারা গেছেন ২০২০ সালের ২৫ নভেম্বর। কিন্তু হঠাৎ করেই দেখা যায় তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট আসে ‘তোমরা নিশ্চয়ই জানো, আমার মৃত্যুর খবরটা ঠিক না।’যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক হাস্যরসের সৃষ্টি হয়। পরে ম্যারাডোনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ফেজবুক পেজ হ্যাকিংয়ের বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট করা হয়।

ইনস্টাগ্রামে পোস্ট করে জানানো হয়, ‘আমরা পরিতাপের সঙ্গে জানাচ্ছি, ডিয়েগো ম্যারাডোনার অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্ট সাইবার হামলার শিকার হয়েছে। আমরা অ্যাকাউন্টটি যত দ্রুত সম্ভব আগের অবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করছি। এখন অ্যাকাউন্ট থেকে যা কিছুই প্রকাশ করা হোক না কেন, তা বর্জন করা হবে।’ এছাড়াও রোনালদো ও মেসিকে নিয়ে পোস্ট করা হয় ম্যারাডোনার অ্যাকাউন্ট থেকে। আবার কিছু হাস্যকর পোস্টও করা হয় সে অ্যাকাউন্ট থেকে। যেমন হ্যাকার মজা করে পোস্ট করেছেন, ‘স্বর্গে কোকাকোলা নেই, শুধু পেপসি।’

এছাড়াও  আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস ও লা নাসিওন’ থেকেও ম্যারাডোনার অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের বিষয়টি জানিয়েছে।

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার আগে আর্জেন্টিনাকে ১৯৮৬ সালে বিশ্বকাপ জেতানো অন্যতম দাবিদার ছিলেন কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা।      

Link copied!