• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

শ্রীলঙ্কার বিপক্ষে নতুন ব্যাট হাতে দেখা যাবে সাকিবকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩, ০৫:০৮ পিএম
শ্রীলঙ্কার বিপক্ষে নতুন ব্যাট হাতে দেখা যাবে সাকিবকে
সাকিব আল হাসানের স্টিকার ছাড়া ব্যাট ও এসজি কোম্পানির স্টিকার সম্বলিত ব্যাট। ছবি: সংগৃহীত

এবারের বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্সে ধারাবাহিক ব্যর্থতা চলছে। দলের ব্যর্থতার পাশাপাশি ব্যক্তিগত পারফরম্যান্সের ব্যর্থতায়ও ঘুরপাক খাচ্ছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাট হাতে রান পাচ্ছেন না সাকিব। এরমধ্যেই নিজেদের সপ্তম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে সাকিব স্পন্সরের স্টিকার ছাড়া সাদামাটা ব্যাট হাতে মাঠে নামেন। এরপরই দর্শকদের মনে প্রশ্ন জাগে বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে কি তাহলে টাইগার অধিনায়ক ব্যাটের স্পন্সর হারিয়েছেন। সাকিবের ব্যাটের স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে মেয়াদ শেষ হয়ে গেছে। তিনি ৬ নভেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে নতুন স্পন্সর প্রতিষ্ঠানের ব্যাট হাতে মাঠে নামবেন।

এর আগে বিশ্বসেরা অলরাউন্ডার ভারতীয় কোম্পানি এসজির স্টিকার সম্বলিত ব্যাট নিয়ে মাঠে নামতেন। এই কোম্পানির সঙ্গে চুক্তি শেষ হয়েছে টাইগার অধিনায়কের। এরপর নতুন করে সাকিবকে ৩ বছরের জন্য চুক্তি করার জন্য প্রস্তাব দেওয়া হয়। কিন্তু টাইগার অধিনায়ক এসজির সঙ্গে চুক্তি নবায়ন করেননি। যার কারণে পাকিস্তান ম্যাচে সাকিবের ব্যাটে ছিল না সেই কোম্পানির স্টিকার।

এসজির স্পন্সর হারিয়ে সাকিব যে স্পন্সরহীন তা নয়। বরং এবার আরও বড় পরিসরে স্পন্সর পেয়েছেন এই ক্রিকেটার। শ্রীলঙ্কার বিপক্ষে পরের ম্যাচেই নতুন স্টিকার ব্যাটসহ দেখা যাবে সাকিবকে। জানা গেছে জার্মান কোম্পানি পুমার সঙ্গে নতুন করে চুক্তি করেছেন সাকিব।

ক্রিকেট বিশ্বে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা সবচেয়ে বেশি পুমার তৈরি ব্যাট ব্যবহার করেছেন। মার্ক টেইলর, মাইকেল বেভান, অ্যাডাম গিলক্রিস্টরা খেলেছেন পুমা কোম্পানির ব্যাট নিয়ে। ভারতের হয়ে বিশ্বকাপ জেতা যুবরাজ সিংও খেলেছেন এই জার্মান কোম্পানির ব্যাট দিয়ে। এবার বাংলাদেশ থেকে সাকিব খেলতে যাচ্ছেন পুমার ব্যাট দিয়ে। 

Link copied!