• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে ক্রিকেট খেললেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৬:৪০ পিএম
মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে ক্রিকেট খেললেন সাকিব
মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে বেসবল খেলছেন সাকিব। ছবি : সংগৃহীত

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে দেখা করেছেন সাকিব আল হাসান। এ সময় তার সঙ্গে ক্রিকেট এবং বেসবল খেলেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক। মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে সাকিবের সঙ্গে ছিলেন তার পরিবারের সদস্যরা। ইউএস অ্যাম্বাসিতে মূলত সৌজন্য সাক্ষাতের জন্যই সপরিবারে গিয়েছিলেন সাকিব।

মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাতের পর সপরিবারে ছবিও তোলেন সাকিব। ছবি: সংগৃহীত

আলোচিত এই কূটনৈতিকের সঙ্গে দেশের সেরা এই ক্রিকেট তারকা এদিন ক্রিকেটও খেলেছেন। ব্যাট হাতে সাকিব মার্কিন রাষ্ট্রদূতের ছুঁড়ে দেয়া বল সামলাচ্ছিলেন। খেলাটা যে মার্কিন রাষ্ট্রদূত উপভোগ করছিলেন তা বোঝাই যাচ্ছিল। হাসিমুখে সাকিবের ব্যাটিং উপভোগ করেন তিনি।

শুধু ক্রিকেটই নয়, এ সময় পিটার হাসের সঙ্গে বেসবলও খেলেছেন বাংলাদেশের ক্রীড়াজগতের সবচেয়ে বড় এই তারকা। শুধু সাকিবের সঙ্গেই নয়, পিটার হাসকে সাকিবের ছেলে-মেয়ের সঙ্গেও খুনসুটি করতে দেখা যায়।

ছবি : সংগৃহীত

মার্কিন রাষ্ট্রদূতের আতিথেয়তায় মুগ্ধ সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ফেসবুকে তিনি লিখেছেন, “বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে দেখা করার সময়টা দারুণ ছিল! ক্রিকেট এবং বেসবল খেলে দুপুরটা ভালোই কেটেছে। রাষ্ট্রদূতের সঙ্গে সাকিবের চ্যালেঞ্জ অবশ্যই দেখার মতো ছিল। আমাদের আতিথেয়তা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ!”

পিটার হাস ও সাকিব আল হাসান । ছবি : সংগৃহীত

মার্কিন রাষ্ট্রদূতকে সাকিবও দিয়েছেন সৌজন্য উপহার। নিজ হাতে টাইগারদের ক্রিকেট জার্সি পিটার হাসের হাতে তুলে দেন সাকিব। সাক্ষাতের পর তার সঙ্গে সপরিবারে ছবিও তোলেন সাকিব।

Link copied!