• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ছোটনের দায়িত্ব ছাড়া নিয়ে অসন্তুষ্ট সালাউদ্দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ১২:৫৩ পিএম
ছোটনের দায়িত্ব ছাড়া নিয়ে অসন্তুষ্ট সালাউদ্দিন

জাতীয় দলের কোচের পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন মেয়েদের সাফজয়ী কোচ গোলাম রব্বানী ছোটন। ১ জুন থেকে আর কোচের পদে থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন ছোটন। গত কাল (সোমবার) দুপুরে তিনি বাফুফেকে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন।

পদত্যাগের সিদ্ধান্তের ব্যাপারে এই কোচ বলেছিলেন, "অনেক হয়েছে। আর নিতে পারছি না। ভোর ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করতে করতে ক্লান্ত। পরিবার কিংবা আত্মীয়-স্বজনকে সময় দিতে পারছি না। আমার ব্যক্তিগত জীবন নেই বললেই চলে। ১ জুন থেকে আর কাজ করব না। বাফুফেতে পদত্যাগপত্র পাঠিয়ে দেবো। এটাই আমার সিদ্ধান্ত।"

এর আগে জাতীয় নারী ফুটবল দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্নাও অবসর নেন। সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের শিরোপা জয়ের পথে চার গোল দিয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এমনকি বিয়ে ঠেকিয়ে তিনি লাল-সবুজের জার্সি পরে মাঠ মাতিয়েছেন। হঠাৎই জাতীয় দলের এই খেলোয়াড় ফুটবলকে বিদায় জানিয়েছেন।

সোমবার (২৯ মে) দুপুরে বাফুফেকে পদত্যাগপত্র জমা দেন ছোটন।

এক গণমাধ্যমকে নিশ্চিত করে ছোটন বলেন, "আমি মেইলে পদত্যাগপত্র বাফুফেকে পাঠিয়েছি। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নারী উইংয়ের চেয়ারপারর্সনের কাছেও আমি মেইল দিয়েছি।"

এদিকে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন মনে করেন, মানহানি করতেই পদ ছেড়েছেন ছোটন।

গণমাধ্যমকে তিনি বলেন, "আমি ছোটনকে ফোন করেছি। সে বলেছে যে তার সিদ্ধান্ত ভেবে দেখবে না। কোনো সমস্যা থাকলে ছোটন আমার সঙ্গে কথা বলতে পারত। বাফুফে যখন চাপের মধ্যে আছে, সেই সময়টাকে সে (ছোটন) বেছে নিয়েছে যাতে আমার ও আমার সংস্থার মানহানি হয়।"

Link copied!