• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

সেনেগালের বিশ্বকাপ দলে সাদিও মানে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৫:২৩ পিএম
সেনেগালের বিশ্বকাপ দলে সাদিও মানে

কাতার বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে সেনেগাল। ইনজুরিতে থাকা সাদিও মানেকে রেখেছে দলটির কোচ আলিউ সিসে। দল ঘোষণার সময় তিনি নিশ্চিত করেছেন অস্ত্রোপচার লাগবে না মানের।

দল ঘোষণার সময় আলিউ সিসে সেনেগালের বিশ্বকাপ মিশনে সাদিও মানেকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ছিলেন। পরবর্তী এমআরআই রিপোর্টে তার ইনজুরির অবস্থা জানা যাবে বলে নিশ্চিত করেন তিনি।

২১ নভেম্বর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে সেনেগাল। গ্রুপ পর্বের পরের দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ কাতার ও ইকুয়েডর। এই দুই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৫ নভেম্বর ও ২৯ নভেম্বর।

সেনেগাল বিশ্বকাপ স্কোয়াড
গোলরক্ষক: এডোয়ার্ড মেন্ডি (চেলসি), সেনি ডিয়েং (কিউপিআর), আলফ্রেড গোমিস (রেনেস)।

ডিফেন্ডার: ইউসুফ সাবালি (রিয়াল বেটিস), কালিদু কৌলিবালি (চেলসি), আবদু দিয়ালো (আরবি লিপজিগ), পাপে আবৌ সিসে (অলিম্পিয়াকোস), ফর্মোজ মেন্ডি (এমিয়েন্স), ফোডে ব্যালো-টোরে (এসি মিলান) এবং ইসমাইল জ্যাকবস (মোনাকো)।

মিডফিল্ডার: ইদ্রিসা গুয়ে (এভারটন), চেইখৌ কাউয়েতে (নটিংহাম ফরেস্ট), নামপালিস মেন্ডি (লিসেস্টার), পেপে গুয়ে (মার্সেই), পেপ সর (টটেনহ্যাম), মোস্তাফা নাম (পাফোস), মামাদু লোম (রিডিং), ক্রেপিন দিয়াত্তা (মোনাকো)

ফরোয়ার্ড: সাদিও মানে (বায়ার্ন মিউনিখ), ইসমাইলা সার (ওয়াটফোর্ড), বাম্বা ডিয়েং (মার্সেইল), বোলায়ে দিয়া (সালেরনিটানা), ফামারা দিদিও (অ্যালানিয়াস্পোর), নিকোলাস জ্যাকসন (ভিলারিয়াল) এবং ইলিমান এনডিয়ায়ে (শেফিল্ড ইউনাইটেড)।

Link copied!