• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫
ইপিএল

রবার্টসনকে কনুই মারা রেফারির বিরুদ্ধে তদন্ত শুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০২:৩৫ পিএম
রবার্টসনকে কনুই মারা রেফারির বিরুদ্ধে তদন্ত শুরু
ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল ও আর্সেনালের ম্যাচে বিতর্কিত এক ঘটনা ঘটিয়েছেন সহকারী রেফারি কনস্টানটাইন হাজিদাকিসে। তার বিরুদ্ধে কনুই দিয়ে আঘাত করার অভিযোগ করেছেন লিভারপুলের ডিফেন্ডার অ্যান্ডি রবার্টসন।

ঘটনা প্রথমার্ধ শেষের। রেফারি বাঁশি দেওয়ার পর কিছু একটা নিয়ে কথা বলতে গিয়ে হাজিদাকিসের সঙ্গে তর্কে জড়ান রবার্টসন। এ সময় লাইন্সম্যানের হাত ধরেছিলেন রবার্টসন।

হাত ছাড়াতে গিয়ে কনুই চালিয়ে দেন হাজিদাকিস। সেটা লাগে রবার্টসনের মুখে। এরপর দ্রুত রেফারির কাছে অভিযোগ করেন রবার্টসন। তার সতীর্থরাও যোগ দেন সেখানে। তবে অভিযোগ করতে গিয়ে রেফারির সঙ্গেও তর্কে জড়ান রবার্টসন। এরপর তাকে হলুদ কার্ড দেখান রেফারি।

তবে মাঠে রেফারি রবার্টসনকে হলুদ কার্ড দেখালেও অভিযোগ থেকে মুক্তি পাচ্ছেন না হাজিকাদিস। তদন্তের মুখোমুখি হতে হচ্ছে তাকে। এমনকি তদন্ত চলাকালীন প্রিমিয়ার লিগে আর কোনো ম্যাচও পরিচালনা করতে পারবেন না তিনি।

এ বিষয়ে প্রিমিয়ার লিগের রেফারি কমিটি বলেন, “প্রিমিয়ার লিগের রেফারি কমিটি হাজিকাদিসকে এফএর তদন্তের সময় সব ম্যাচ থেকে প্রত্যাহার করে নিচ্ছে। আর্সেনাল–লিভারপুল ম্যাচে অ্যান্ডি রবার্টসনের সঙ্গে সংঘটিত একটি ঘটনায় হাজিকাদিসের বিরুদ্ধে তদন্ত হচ্ছে।”

Link copied!