• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

অতিরিক্ত সময়ে বেলিংহামের গোলে জয় রিয়ালের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ১১:৩৬ এএম
অতিরিক্ত সময়ে বেলিংহামের গোলে জয় রিয়ালের
ছবি: সংগৃহীত

নিশ্চিত পয়েন্ট হারাতে বসেছিল রিয়াল মাদ্রিদ। এমন সময় ম্যাচে অতিরিক্ত টাইমে গোল করে রিয়াল মাদ্রিদকে বাঁচালেন জুড বেলিংহাম। ম্যাচে ৯৫ মিনিটে বেলিংহামের করা গোলে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠে ছাড়তে পারে লস ব্লাঙ্কোসরা। শনিবার (২ সেপ্টেম্বর) হেতাফের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে রিয়াল। এই নিয়ে রিয়ালের জার্সিতে টানা চার ম্যাচেই গোলের দেখা পেলেন বেলিংহাম। আর এই চার ম্যাচেই জিতেছে তার দল।

রিয়ালের বাকি গোলটি করেন হোসেলু। এই জয়ে ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ।

এদিন মৌসুমের প্রথম ম্যাচ ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে নামে কার্লোস আনচেলত্তির শিষ্যরা। এই ম্যাচে শেষ হাসিটা রিয়াল হাসলেও শুরুটা ভালো হয়নি রিয়ালের। ম্যাচের ১১ মিনিটে গোল হজম করে মাদ্রিদ জায়ান্টরা পিছিয়ে পড়ে। হেতাফের হয়ে রিয়ালের বিপক্ষে লিড নেন বোর্হা মায়োরাল। এদিন ঘরের মাঠে রিয়ালের সমতায় ফিরতে অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধ পর্যন্ত। এরপর ৪৭ মিনিটে স্প্যানিশ ফুটবলার হোসেলুর গোলে ম্যাচে ফেরে আনচেলত্তির দল ।

হোসেলুর গোলের পর দ্বিতীয়ার্ধের টনি ক্রুস বেশ কিছু সুযোগ তৈরি করলেও দলকে এগিয়ে নিতে পারেননি। শেষমেশ গোল আসে ম্যাচের যোগ করা সময়ের ৯৫ মিনিটে। এই সময় লুকাস ভাসকেজের দূরপাল্লার শট হেতাফের গোলরক্ষক দাভিদ সোরিয়ার ঠিকভাবে ঠেকাতে না পারলে বল চলে যায় বেলিংহামের পায়ে। এমন সহজ সুযোগ পেয়ে ভুল করেননি এই ইংলিশ মিডফিল্ডার। হালকা টোকায় বল জালে জড়ান বেলিংহাম। রিয়ালও পেয়ে যায় ঘরের মাঠে মৌসুমের প্রথম জয়।

Link copied!