• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

এমবাপ্পেকে ৩০০ মিলিয়নে বিক্রি করতে চায় পিএসজি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১২:৩৮ পিএম
এমবাপ্পেকে ৩০০ মিলিয়নে বিক্রি করতে চায় পিএসজি

কিলিয়ান এমবাপ্পে সম্প্রতি পিএসজি ক্লাবের কাছে একটি চিঠি পাঠিয়েছেন। তিনি উল্লেখ করেছেন যে, তার চুক্তিতে ১২ মাসের বর্ধিত করার সুযোগ তিনি গ্রহণ করবেন না। এর ফলে ২০২৩-২৪ মৌসুমের পর তিনি ফ্রি এজেন্ট হবেন। তার চুক্তি ২০২৪ সালে শেষ হবে।

পিএসজি চায় না তাদের মূল্যবান খেলোয়াড় ফ্রি এজেন্ট হিসেবে চলে যাক। ২০১৮ সালের বিশ্বকাপ বিজয়ী ২০১৭ সালে মোনাকো থেকে লোনে পিএসজিতে যোগ দিয়েছিলেন। 

আগে প্রকাশিত খবর ছিল যে, রিয়াল মাদ্রিদের প্রতিনিধিরা পিএসজির সাথে একটি চুক্তিতে পৌঁছানোর চেষ্টা করছে এবং ফ্লোরেন্তিনো পেরেজ লিগ ১ দলের মালিকের সাথে মত বিনিময় করছেন। তারা ১৫০ মিলিয়ন ইউরোর অফার দিয়ে শুরু করেছিল, যা এখন ২০০ মিলিয়ন ইউরোতে উন্নীত হয়েছে বলে জানা গেছে। অতিরিক্ত ২০ মিলিয়ন ইউরো বোনাসসহ। কিন্তু লা লিগার দল এখনও সফল হয়নি কারণ পিএসজি ৩০০ মিলিয়ন ইউরো দাবি করছে। যার মধ্যে ২৫০ মিলিয়ন ইউরো নির্দিষ্ট ফি এবং আরও ৫০ মিলিয়ন ইউরো অ্যাড-অন।

এদিকে, বিদায়ের শর্তও রেখেছেন এমবাপ্পে। পরবর্তী মৌসুমে তাকে ১৫০ মিলিয়ন ইউরো পরিশোধ করা হলেই তিনি পিএসজি ছাড়বেন। তিনি পিএসজির সাথে পরের বছরে প্রায় ১৫০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক এবং বোনাস প্রদানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, যা তিনি মিস করতে চান না।

Link copied!