• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

এশিয়ান সফরে পিএসজির দলে নেই এমবাপ্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৮:৩৬ পিএম
এশিয়ান সফরে পিএসজির দলে নেই এমবাপ্পে
ফাইল ছবি

নতুন মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুম সফরে জাপান যাচ্ছে ফরাসি ক্লাব পিএসজি। এশিয়া সফরের জন্য ইতোমধ্যেই দল ঘোষণা করেছে তারা। ঘোষিত সেই দলে এমবাপ্পে না থাকলেও রয়েছেন তার ছোট ভাই। ফরাসি তারকা ফুটবলার এমবাপ্পেকে বাদ দেওয়ার কোনো কারণ ব্যাখ্যা করেনি পিএসজি।

কিলিয়ান এমবাপ্পের দলবদলের খবর এখন যেন বিনোদনের অংশে পরিণত হয়েছে। লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষনা দেয়ার পর পিএসজিকে একটি চিঠি দিয়ে এমবাপ্পে জানিয়েছেন আগামী মৌসুমে তিনি আর চুক্তি নবায়ন করতে চান না ।

এমবাপ্পের সেই চিঠির পর পিএসজি তাকে ছেড়ে দিতে যেন উঠে পরে লেগেছে। কারণ এখন এমবাপ্পেকে বিক্রি করতে না পারলে আগামী মৌসুমে মুক্ত খেলোয়াড় হয়ে যাবেন ফরাসি এই তারকা। সেই ক্ষেত্রে তার দলবদল থেকে পিএসজির কোনো আয় হবে না। তাই এখনই এমবাপ্পেকে বিক্রি করে দিতে মরিয়া হয়ে পড়েছে ক্লাবটি।

এদিকে এমবাপ্পে পিএসজিকে এখন ছাড়তে চান না। চুক্তির মেয়াদ শেষ হলেই কেবল ক্লাব ছাড়তে চান এমবাপ্পে। সেই ক্ষেত্রে পিএসজি থেকে বোনাস পাবেন ২৪ বছর বয়সী এই স্ট্রাইকার। তবে নতুন মৌসুম শুরুর আগে ক্লাবের সঙ্গে অনুশীলনে যোগ দেয়ার পরদিনই পিএসজি থেকে পেয়েছেন নতুন প্রস্তাব।

আগামী ১০ বছরের জন্য ৮৬৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে এমবাপ্পেকে ধরে রাখতে চায় পিএসজি। তবে সেই ক্ষেত্রে অবশ্যই চুক্তি নবায়ন করতে হবে এমবাপ্পেকে, জানিয়েছেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি।

এত কিছুর মধ্যে গুঞ্জন চলছে কিলিয়ান এমবাপ্পে যেতে চান রিয়াল মাদ্রিদে। যা এখন ওপেন সিক্রেট। এদিকে রিয়ালও চাইছে তাকে মুক্ত খেলোয়াড় হিসেবে বিনা ট্রান্সফার ফিতে দলে ভেড়াতে।

 

 

 

 

Link copied!