• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ দলকে ভালো খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী: তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ০৫:৪৮ পিএম
বাংলাদেশ দলকে ভালো খেলার পরামর্শ  দিয়েছেন প্রধানমন্ত্রী: তাসকিন
ছবি: সংগৃহীত

জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ প্রথমবারের মতো পেয়েছেন ‘শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার’। ‍প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে এ পুরস্কার পেয়ে বেশ উচ্ছ্বসিত টাইগার পেসার। এশিয়া কাপ ও বিশ্বকাপ উপলক্ষে প্রধানমন্ত্রীর থেকে বিশেষ বার্তা পেয়েছেন বলেও জানান তিনি।

বেলা ১১টায় রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দেন। পুরস্কার হিসেবে প্রত্যককে এক লাখ টাকা, ক্রেস্ট ও সম্মাননা সনদ দেয়া হয়।

খেলোয়াড় ক্যাটাগরিতে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন  ও ভারোত্তোলক জিয়ারুল ইসলামের সঙ্গে পুরস্কার গ্রহণ করেছেন তাসকিন আহমেদ। প্রথমবারের মতো কোনো জাতীয় পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত টাইগার পেসার।

গণমাধ্যমকে তিনি বলেন, “ প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে, যেটা আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।”

এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে কী আলোচনা হয়েছে চানতে চাইলে তাসকিন বলেন, “ আসলে জিজ্ঞেস করছিলেন যে সামনে কি কি খেলা আছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই বলছিলেন যে সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ আছে সবার জন্য শুভ কামনা, ভালো খেলো।”

Link copied!