• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

আবারও মাঠের লড়াইয়ে নামছে পাকিস্তান-ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০৭:১১ পিএম
আবারও মাঠের লড়াইয়ে নামছে পাকিস্তান-ভারত
আবারও মাঠের লড়াইয়ে নামছে পাকিস্তান-ভারত। ছবি : সংগৃহীত

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। সমর্থকরা সব সময় মুখিয়ে থাকেন এই দুই দলের লড়াই দেখার জন্য। সদ্য বিশ্বকাপে মাঠের লড়াইয়ে নেমেছিল পাকিস্তান-ভারত। তবে, সেখানে ভারতের সামনে পাত্তাই পায়নি পাকিস্তান। এবার আবার মাঠে নামছে এই দুই দল। তবে এবার নামছে এই দুই দলের যুবারা। ডিসেম্বরে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে  এই দুই দলের যুবারা লড়বে একে অপরের বিপক্ষে।

রিজওয়ান-কোহলিদের উত্তরসূরিরা ১০ ডিসেম্বর যুব এশিয়া কাপের ম্যাচে মাঠে নামবে। দুবাইয়ের আইসিসি একাডেমি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। বাংলাদেশ সময় সকাল সাড়ে এগারোটায় শুরু হবে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের লড়াই।  

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ সূচি।

৮টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এবারের যুব এশিয়া কাপ। গ্রুপ এ‍‍`তে রয়েছে ভারত, পাকিস্তান, আফগানিস্তান ও নেপাল। গ্রুপ বি‍‍`তে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা, আরব আমিরাত ও জাপান। 
আসন্ন এই টুর্নামেন্টে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল নিজেদের প্রথম ম্যাচ খেলবে ৯ ডিসেম্বর, আরব আমিরাতের বিপক্ষে। ১১ ডিসেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ জাপান আর সর্বশেষ ম্যাচে লঙ্কানদের বিপক্ষে লড়বে যুবারা। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায়।

Link copied!