• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

নিজের জন্মদিনে বাবা হলেন শান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৩:১৯ পিএম
নিজের জন্মদিনে বাবা হলেন শান্ত
ফাইল ছবি

১৯৯৮ সালে ২৫ আগস্ট রাজশাহীতে জন্ম গ্রহণ করেন নাজমুল হোসেন শান্ত। সে হিসাবে আজ (২৫ আগস্ট) নাজমুল হোসেন শান্তর জন্মদিন। এদিনই প্রথমবার বাবা হলেন এই ক্রিকেটার। নিজের অফিশিয়াল ফেসবুকে এক পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন শান্ত নিজেই।

ফেসবুকে শান্ত লেখেন, “আজ (২৫ আগস্ট, ২০২৩) সকালে সৃষ্টিকর্তা আমাকে একটি ছেলে সন্তান দিয়েছেন। আলহামদুলিল্লাহ। মা এবং সন্তান উভয়ই ভালো আছেন। আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন ।”

সম্প্রতি শান্তর বাবা হতে যাওয়ার বিষয়টি প্রকাশ্যে এসেছিল। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে বেবি শাওয়ারের কিছু ছবি ভেসে বেড়াতে দেখা যায়। ছবিতে শান্ত-রত্না জুটির পাশাপাশি দেখা যায় জাতীয় দলের আরও কয়েকজন ক্রিকেটারের স্ত্রীকেও। যার মধ্যে ছিলেন তাইজুল, মিরাজ, সাদমান ও আফিফ পত্নীরা।

২০২০ সালের ১১ জুলাই দীর্ঘদিনের সম্পর্ককে বাস্তবে রূপদান করেন নাজমুল হোসেন শান্ত-সাবরিন রত্না জুটি। শান্তর সঙ্গে আগে থেকে পরিচয় থাকা রত্না সে সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। বিয়ের পর শেষ করেছেন পড়াশোনার বাকি পাঠ।

এ দিকে আসন্ন এশিয়া কাপের জন্য চূড়ান্ত দলে জায়গা হয়েছে শান্তর। বেশ কয়েকবছর ধরেই দারুণ পারফর্ম করে যাচ্ছেন শান্ত। তার পারফর্মেন্সের উপর ভিত্তি করেই দলে জায়গা হয়েছে তার। বর্তমানে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

Link copied!