• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

মেসি নেই তবুও জয়যাত্রা থামেনি মায়ামির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ১২:২৪ পিএম
মেসি নেই তবুও জয়যাত্রা থামেনি মায়ামির
ছবি: সংগৃহীত

মেজর লিগ সকারে স্পোর্টেং কানসাস সিটির বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে ইন্টার মায়ামি। ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে ক্লাবের ডিউটি ছেড়ে জাতীয় দলের ডিউটি পালনে গিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। তাই দলের প্রাণ ভোমরা মেসিকে ছাড়াই কানসাস সিটির বিপক্ষে মাঠে নামে মায়ামি। এলএম টেন যোগ দেয়ার পরে ক্লাবটি এখনও হারের মুখ দেখেনি। সেই ধারাবাহিকতা ধরে রেখে মেসিকে ছাড়াই জয় পেয়েছে তাতা মার্তিনোরা।

রোববার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৫টায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে স্পোর্টিং কানসাস সিটির মুখোমুখি হয় ইন্টার মায়ামি। ক্লাবটার হয়ে জোড়া গোল করে লিওনার্দো ক্যাম্পানা আর অন্যটি করেন ফ্যাকুন্ডো ফারিয়াস।

ঘরের মাঠে শুরুতেই মায়ামি গোল হজম করে বসে। ম্যাচের ৯ মিনিটে কানসাস ফরোয়ার্ড ড্যানিয়েল সাল্লোইয় গোল করে দলকে লিড এনে দেন। পিছিয়ে পড়ারর পর মেসিকে ছাড়া অসহায় লাগছিল মার্কিন ক্লাবটিকে। তবে তারা ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি। ২৫ মিনিটে পেনাল্টির সুবাদে সমতায় ফেরে মায়ামি। স্পট কিক থেকে গোল করেন স্ট্রাইকার লিওনার্দো ক্যাম্পানা।

প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে স্কোরলাইনে নিজের ও দলের জোড়া গোল পূর্ণ করেন ক্যাম্পানা। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে ব্যবধান ৩-১ করেন মায়ামি ফরোয়ার্ড ফ্যাকুন্ডো ফারিয়াস। কানসাস দুই গোলে পিছিয়ে পড়ার পর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে। তাদের চেষ্ট কাজে লাগে ৭৮ মিনিটে গোল করে ব্যবধান কমিয়ে আনেন স্ট্রাইকার অ্যালান পুলিদো। তার এই গোলে ম্যাচের স্কোরলাইন হয় ৩-২। তবে তখনও এগিয়ে থাকে মায়ামি। এরপর আর কোনো বিপদ হতে দেয়নি ডেভিড বেকহ্যামের ক্লাব। শেষ পর্যন্ত দলটি ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

এই জয়ের মাধ্যমে টানা ১২ ম্যাচে হারেনি মায়ামি। এর মধ্যে একটি ম্যাচ গোলশূন্য ড্র হলেও হারের মুখ দেখেনি মেসির দল। এই জয়ে ইন্টার মায়ামি ২৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে এমএলএস লিগের তালিকায় ১৪ নম্বরে রয়েছে মেসির দল।

Link copied!