• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

পেলের প্রতি নেইমারের আবেগঘন বার্তা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২, ০১:১৮ পিএম
পেলের প্রতি নেইমারের আবেগঘন বার্তা

ক্যান্সারের সাথে দীর্ঘ লড়াই শেষে ৮২ বছর বয়সে মারা গেছেন পেলে। তিনি মারা যাওয়ায় বিশ্ব একজন অসাধারণ ফুটবলার এবং মানবিক মানুষকে হারালো । আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি, পর্তুগিজ ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ফ্রান্সের তরুণ তারকা কিলিয়ান এমবাপের মতো তারকারা কিংবদন্তিকে শ্রদ্ধা জানিয়েছেন।

ব্রাজিল সুপারস্টার নেইমার পেলের মৃত্যুতে আবেগঘন বার্তা পোস্ট করেছেন। তিনি সবেমাত্র ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক আসরে পেলের ৭৭ গোলের রেকর্ড ছুঁয়েছেন।

নেইমার লেখেন, "পেলের আগে ১০ ছিল একটি সংখ্যা মাত্র। আমি এই বাক্যটি আমার জীবনের কোনো এক সময়ে কোথাও পড়েছি। কিন্তু সুন্দর এই বাক্যটি অসম্পূর্ণ। আমি বলব পেলের আগে ফুটবল ছিল শুধু একটি খেলা। পেলে সব বদলে দিয়েছেন। তিনি ফুটবলকে শিল্পে পরিণত করেছেন, বিনোদনে পরিণত করেছেন। তিনি গরীব, কালোদের এবং বিশেষ করে ব্রাজিলকে উন্নীত করেছেন। রাজাকে ধন্যবাদ। সে চলে গেছে কিন্তু তার জাদু রয়ে গেছে। পেলে চিরকাল।”

বেশ কয়েক বছর জটিল শারীরিক সমস্যায় ভুগছিলেন কিংবদন্তি পেলে। কিডনি ও প্রটেস্টের সমস্যা তাকে কাবু করে দিয়েছিল। ২৯ ডিসেম্বর রাত ১টায় ব্রাজিলিয়ান তারকা ৮২ বছর বয়সে চলে গেছেন না ফেরার দেশে।

 

Link copied!