• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

নেইমার মজেছেন নতুন প্রেমে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ০৪:৩২ পিএম
নেইমার মজেছেন নতুন প্রেমে?

নেইমারের বান্ধবীর তালিকা ছোট নয়। ব্রাজিলিয়ান তারকা তার ফুটবল প্রতিভার কারণে জনপ্রিয় মুখ। তাই নারীদের আগ্রহও তাকে নিয়ে কম নয়। এবার শোনা যাচ্ছে, নতুন প্রেমে মজেছেন এই ব্রাজিলিয়ান বয়।

সংবাদ মাধ্যমের খবর অনুসারে, নেইমারের নতুন বান্ধবীর নাম জেসিকা তুরিনি এবং তার বয়স ৩০ বছর। তিনি একজন ডিজিটাল প্রভাবশালী নারী, মডেল এবং রাজ্যের রাজধানী ভিটোরিয়া শহরের প্রতিনিধিত্বকারী মিস এসপিরিটো সান্টো ২০১৪- এর জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

ইতিমধ্যে কাতারে বিশ্বকাপের সময় এই মডেল সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারের গোলের পর তার প্রতিক্রিয়া জানিয়ে মনোযোগ আকর্ষণ করেছিলেন। স্টেডিয়াম ৯৭৪-এ তিনি নেইমারের পেনাল্টি কিকটি তার ফোনে ধারণ করেন এবং দলের জার্সির প্রতীকে চুম্বন করতে দেখা যায় তাকে।

বেশ কিছু বড় সেলিব্রেটি ইতিমধ্যে প্যারিসে আসতে শুরু করেছেন। নেইমার তাদেরকে নববর্ষের আগের দিন পার্টিতে আমন্ত্রণ জানিয়েছেন। তাদের মধ্যে মডেল জেসিকা তুরিনিও ছিলেন।

কাতারে বিশ্বকাপের সময় তুরিনি সেখানেই ছিলেন। ব্রাজিল দলের ম্যাচ দেখেছেন এবং নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। ফলে দুইয়ে দুইয়ে চার মেলাতে বেগ পেতে হয়নি ফরাসি গণমাধ্যমগুলোর।

এই মডেল সাও পাওলোতে থাকেন, গো-কার্ট রেস করে এবং এই বছর সার্ফিং শুরু করেছেন। মডেলিং ছাড়াও তিনি একটি অটোমেশন কোম্পানিতে যোগাযোগ ব্যবস্থাপক হিসেবে কাজ করেন। এটি অবশ্য তার পারিবারিক ব্যবসার অন্তর্গত।

Link copied!