• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

মেসি-সুয়ারেজের পর নেইমারও


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০২:৪৪ পিএম
মেসি-সুয়ারেজের পর নেইমারও
সুয়ারেজ, নেইমার ও মেসি। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামিতে আর্জেন্টিনার বিশ্ব তারকা লিওনেল মেসি এবং উরুগুয়ের তারকা সুয়ারেজের পর ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার যোগ দিচ্ছেন। এমনই খবর বিশ্ব ফুটবল অঙ্গনে।  

ইনজুরির কারণে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে আছেন তারকা ফুটবলার নেইমার। অথচ মেসি-রোনালদো পরবর্তী সময়ে তার মধ্যে তারকা হওয়ার সম্ভাবনা দেখছিলেন ফুটবলবোদ্ধারা। 

এই মুহূর্তে নিজেকে ফিরে পেতে জোর কদমে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। এই ফাঁকে অবসর সময় পার করতে ভুলছেন না তিনি। এই মাসের শুরুর দিকেই গুঞ্জন শোনা যাচ্ছিল অন্তত এক মৌসুম হলেও আবারো মেসির সঙ্গে জুটি বাঁধতে মায়ামিতে যেতে চান নেইমার। তবে ব্রাজিলিয়ান তারকা ও মায়ামি কর্তৃপক্ষ কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। 

মেসির সঙ্গে মায়ামিতে খেলা প্রসেঙ্গ নেইমার বলেন, আসলে আমি ঠিক জানি না আবার ব্রাজিলের ক্লাবে খেলবো কিনা। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে খেলতে পছন্দ করবো। অন্তত একটি মৌসুমও যদি খেলতে পারি ভালো লাগবে। 

নেইমারের এমন বক্তব্যে অনেকেই স্বপ্ন দেখছেন ইন্টার মায়ামিতে হয়তো একই সঙ্গে দেখা যেতে পারে মেসি-নেইমারকে। যদিও সেক্ষেত্রে মিলতে হবে নানা শর্ত। 

এমন ঘোষণার পর এবার তাকে দেখা গেল যুক্তরাষ্ট্রের শহর মায়ামিতে। গত ১৭ মার্চ থেকে দেশটিতে শুরু হয়েছে মায়ামি ওপেন টেনিস। সেখানে তিনি সেলিব্রিটিদের সঙ্গে পার্টি করছেন নিয়মিত। সেখানেই সাক্ষাৎ হয় ইংল্যান্ডের সাবেক ফুটবলার ও ইন্টার মায়ামি ক্লাবের একাংশের মালিক ডেভিড বেকহ্যামের সঙ্গে। সেটাই ফুটবল ভক্তদের মনে নতুন জল্পনাকল্পনার উঁকি দিচ্ছে।

 

Link copied!