• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

বাংলাদেশে ফিরতে চান মুশফিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৪:২৬ পিএম
বাংলাদেশে ফিরতে চান মুশফিক
ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট দল এশিয়া কাপ খেলতে এখন আছে শ্রীলঙ্কাতে। এই টুর্নামেন্টের মাঝ পথে ইনজুরির কারণে দেশে চলে এসেছেন নাজমুল হোসেন শান্ত। এবার দেশে ফিরতে চান উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। বিসিবি সূত্রে জানা গেছে, মুশফিক এবং জান্নাতুল কেফাইয়াত মন্ডি দম্পতির ঘরে নতুন অতিথি আসছে। দ্বিতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতেই মুশফিক দেশে ফিরতে চান।

শনিবার (৯ সেপ্টেম্বর) এশিয়া কাপের সুপার ফোরের নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচের পর টাইগারদের পরের ম্যাচ ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে। এই টাইগার উইকেটকিপার ব্যাটার ১১, ১২ ও ১৩ সেপ্টেম্বর এই তিনদিনের ছুটিতে বাংলাদেশে আসতে চান।

এদিকে শনিবার ম্যাচের উপরে নির্ভর করছে এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে বাংলাদেশের ফাইনাল খেলা। কারণ লঙ্কানদের বিপক্ষে টাইগাররা হেরে গেলে তাদের এশিয়া কাপের ফাইনালে খেলার সম্ভাবনা থাকবে না। তাই এই ম্যাচেই নির্ভর করছে ১৫ সেপ্টেম্বর মুশিকে টাইগারদের কতটা প্রয়োজন হবে।

এবার এশিয়া কাপের প্রথম পর্বে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট হাতে নেমে ১৩ রানে আউট হয়েছিলেন মুশফিক। পরের ম্যাচে আফগানিস্তানের সঙ্গে তার ব্যাট থেকে আসে ২৫ রান। এই দুই ম্যাচে ইনিংস বড় না করতে পারলেও তবে সুপার ফোরে পাকিস্তানের বিপক্ষে দলের ব্যাটিং ব্যর্থতার দিনে ৬৪ রানের ইনিংস খেলেছিলেন মিস্টার ডিপেন্ডেবল।

Link copied!