• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

২০২৬ সালের বিশ্বকাপ খেলবেন কি না জানালেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৮:৪১ পিএম
২০২৬ সালের বিশ্বকাপ খেলবেন কি না জানালেন মেসি

দেশ ও ক্লাবের হয়ে অসংখ্যবার শিরোপা জিতেছেন লিওনেল মেসি। বাকি ছিল বিশ্বকাপ জেতা। কাতারে ফ্রান্সকে হারিয়ে পরম আরাধ্য বিশ্বকাপও জিতেছেন ফুটবলের এই ক্ষুদে জাদুকর। অপূর্ণতা বলতে আর কিছু নেই তার।

সম্প্রতি পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন সাবেক বার্সা তারকা। তাতে সমর্থকদের ভাবনা ২০২৬ সালের বিশ্বকাপ খেলবেন মেসি। কারণ পরবর্তী বিশ্বকাপের ভেন্যুর তালিকায় রয়েছে যুক্তরাষ্ট্র।

বিশ্বকাপ জেতার পর থেকে খেলা চালিয়ে যাচ্ছেন মেসি। আগামী বছর আমেরিকায় বসবে কোপা আমেরিকার আসর। এরপর ২০২৬ সালের বিশ্বকাপও হবে যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকোতে। আর আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেওয়াতে ভক্তরা ভাবছেন আগামী বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যাবেন এই বিশ্বকাপ জয়ী।

বৃহস্পতিবার (১৫ জুন) বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এই খেলা উপলক্ষে চীনে সতীর্থদের সঙ্গে অবস্থান করছেন আর্জেন্টাইন এই অধিনায়ক। সেখানেই তিনি জানালেন, ২০২৬ সালের বিশ্বকাপে খেলছেন না তিনি।

চীনের টাইটান স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে মেসি জানান, কাতার বিশ্বকাপই তার শেষ বিশ্বকাপ। তিনি আগামী বিশ্বকাপে আর খেলতে চাইছেন না।

কাতার বিশ্বকাপের পর মেসি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে পরবর্তী বিশ্বকাপে দেখা যাবে না তাকে। তবে আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি জানিয়েছিলেন, তার দলে মেসির জন্য সবসময় জায়গা খোলা আছে। এখন দেখার বিষয় এই বিশ্ব তারকা কতদিন দলের হয়ে খেলা চালিয়ে যান।

Link copied!