• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

এমবাপ্পেকে রিয়ালে যেতে চাপ দিচ্ছেন তার মা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০২:১৯ পিএম
এমবাপ্পেকে রিয়ালে যেতে চাপ দিচ্ছেন তার মা

কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন- এটা যেন রূপকথার মতো শোনাচ্ছে এখন। প্রচুর আলোচনা, প্রতিবন্ধকতা, সম্ভাবনার পর এমবাপ্পের রিয়াল মাদ্রিদে সই করার প্রচেষ্টাকে দীর্ঘায়িত করেছে। কিন্তু এই গালগল্প শেষ হচ্ছে না।

ফ্লোরেন্তিনো পেরেজের অপেক্ষা বৃথা নাও হতে পারে। এমবাপ্পে এই গ্রীষ্মে বা ২০২৪ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার জন্য ক্লাব এবং খেলোয়াড় সমন্বিত কৌশলগত পরিকল্পনা বাস্তবায়ন করছে। যদি পিএসজি এই গ্রীষ্মে তাকে বিক্রি না করে তবে ফ্রেঞ্চম্যান ২০২৪ সালের জানুয়ারিতে রিয়াল মাদ্রিদের সাথে একটি চুক্তি স্বাক্ষর করবেন।

বিশ্বকাপ বিজয়ীর চুক্তিতে এক বছর বাকি আছে। পিএসজি ২০২৪ সালে ফ্রি এজেন্ট হওয়ার আগে তাকে নগদে বিদায় করার জন্য মরিয়া। এমবাপ্পে প্যারিসিয়ানদের সাথে এ বছর থাকার ইচ্ছা প্রকাশ করেছেন, তবে চুক্তি পুনর্নবীকরণ না করার বিষয়ে তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। তাছাড়া, প্রতিবেদনে বলা হয়েছে, এমবাপ্পের মা এবং প্রতিনিধি ফায়েজা লামারি তার ছেলেকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছেন।

তবে এমবাপ্পে এই গ্রীষ্মে পিএসজি ছাড়তে ইচ্ছুক কি না বা প্রাক-চুক্তি চুক্তিতে স্বাক্ষর করার জন্য এবং পরের বছর বার্নাব্যুতে আসার জন্য তিনি জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নেন কি না তার উপর অনেক কিছু নির্ভর করবে।

Link copied!