• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

তিন ম্যাচ নিষিদ্ধ হলেন মার্সেলো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ১২:২২ পিএম
তিন ম্যাচ নিষিদ্ধ হলেন মার্সেলো
ফাইল ছবি

মার্সেলোর আঘাত, পা ভাঙ্গল লুসিয়ানো সানচেজের। অনিচ্ছাকৃত সেই ঘটনায় নিষেধাজ্ঞা ও জরিমানার কবলে পড়েছেন ব্রাজিলের সাবেক তারকাকে।

গত সপ্তাহে কোপা লিবার্তাদোরেসে ফ্লুমিনেন্স ও আর্জেন্টিনোস জুনিয়র্সের মধ্যকার ম্যাচে বল নিয়ে এগিয়ে যাওয়ার সময় লুসিয়ানো সানচেজের পা মাড়িয়ে দিয়েছিলেন মার্সেলো। এতে সানচেজের পায়ের হাড়ের দুই অংশ প্রায় বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। সেই ঘটনার ১০ দিন পর মার্সেলোকে ৩ ম্যাচের নিষেধাজ্ঞা ও ছয় হাজার ইউরো জরিমানা করেছে দিয়েছে দক্ষিণ আমেরিকার ফুটবল সংস্থা কনমেবল।

কোপা লিবার্তাদোরেসের সেই ম্যাচের ৫৫তম মিনিটে বল কাটানোর চেষ্টা করছিলেন মার্সেলো। পাশ থেকে ছুটে এসে বাঁ পা বাড়িয়ে দেন আর্জেন্টিনোস জুনিয়র্সের আর্জেন্টাইন ডিফেন্ডার লুসিয়ানো সানচেস। পরের ধাপেই মার্সেলোর পা অনিচ্ছায় গিয়ে পড়ে সানচেসের বাড়িয়ে দেয়া পায়ের ওপর। মুহূর্তেই সেই পা ভেঙে মুচড়ে যায়। রেফারি মার্সেলোকে সাথে সাথে লাল কার্ড দেখান। তবে সানচেসের অবস্থা দেখে মার্সেলো মাঠ ছাড়েন কাঁদতে কাঁদতে।

পা ভাঙার পর মাঠে পড়ে কাতরাতে থাকেন ২৯ বছর বয়সী সেই ডিফেন্ডার। সতীর্থরা তাকে ঘিরে ধরেন। মার্সেলো নিজেও কাছে গিয়ে সানচেসের পায়ের অবস্থা দেখে মাথায় হাত দিয়ে ফেলেন। পরে তিনি কান্নায় ভেঙে পড়েন। সেই ডিফেন্ডারকে সঙ্গে সঙ্গে হাসপাতাল নেয়া হয়। পরে জানা যায়, সানচেসের মাঠে ফিরতে সময় লাগতে পারে ১০ থেকে ১২ মাস।

সেই ম্যাচের পর মার্সেলো টুইটারে এক টুইট করে দুঃখ প্রকাশও করেছিলেন। তার টুইটের রিটুইটও করেছিল আর্জেন্টিনো জুনিয়র্স। যেখানে আর্জেন্টিনার ক্লাবটি মার্সেলো ও ফ্লুমিনেন্সকে ধন্যবাদ জানিয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য।

Link copied!