• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

শ্রীলঙ্কা ‍-পাকিস্তানের বিপক্ষে রান করা মানা হৃদয়ের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৬:৫২ পিএম
শ্রীলঙ্কা ‍-পাকিস্তানের বিপক্ষে রান করা মানা হৃদয়ের
ফাইল ছবি

প্রথমবারের মতো বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে গিয়ে তা স্মরণীয় করে রেখেছেন বাংলাদেশের তরুণ ব্যাটিং তারকা তাওহীদ হৃদয়। চলমান লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) মাত্র ছয় ম্যাচ খেলেই বেশ প্রশংসা কুড়িয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী এই তারকা। শ্রীলঙ্কায় গিয়ে হৃদয় জিতে এলেন ‘হৃদয়’।

এলপিএলের এবারের আসরে জাফনা কিংসের হয়ে খেলেছেন হৃদয়। ৮ আগস্ট পর্যন্ত তাকে ছাড়পত্র দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ কারণে ৬ ম্যাচ খেলেই বাংলাদেশে চলে আসতে হয়েছে হৃদয়কে। ৬ ইনিংসে ৩৮.৭৫ গড় ও ১৩৫.৯৬ স্ট্রাইক রেটে ১৫৫ রান করেছেন হৃদয়। দুর্দান্ত এক ফিফটিতে শুরু করেছিলেন টুর্নামেন্ট।

হৃদয় তার ব্যাটিং দিয়ে মুগ্ধ করেছে দলের সকল সদস্যদের। তাইতো বিদায় বেলায় অভ্যর্থনাও পেয়েছেন তিনি। জাফনা কিংস তাদের ফেসবুক পেজে গতকাল পোস্ট করেছিল। যেখানে দেখা যায় জাফনা কিংসের প্রধান কোচ থিলান কান্দাম্বির কথা শুনলেও মনে হবে, এটা কেবলই তার শুরু! হৃদয়কে নিয়ে ভালো কিছু কথা বলার পাশাপাশি মজাও করেছেন শ্রীলঙ্কার সাবেক এই বাঁহাতি ব্যাটসম্যান।

হৃদয়কে শুভকামনা জানিয়ে কান্দাম্বি বলেন, ‘এটাই তোমার প্রথম ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। আমি তোমাকে শুভকামনা জানাই। আশা করি, প্রচুর রান করবে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে নয় (হাসিমুখে)।’

কান্দাম্বির এই শেষ কথায় রসিকতাটুকুতে আশপাশের অন্যরাও হেসে ফেলেন। কান্দাম্বি এরপর হৃদয়কে আবারও শুভকামনা জানানোর সময় পাশ থেকে ফোড়ন কাটেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক, ‘এমনকি পাকিস্তানের বিপক্ষেও (রান) করা যাবে না।’

Link copied!