• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

নেইমারকে কিনতে আলোচনা চালাচ্ছে ম্যানইউ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০৬:৪৮ পিএম
নেইমারকে কিনতে আলোচনা চালাচ্ছে ম্যানইউ?

দীর্ঘ সময় ধরেই গুঞ্জন চলছে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে আর দলে রাখতে চাচ্ছে না প্যারিসের ক্লাব পিএসজি।ব্রাজিলিয়ান তারকা থাকতে চাইলেও পিএসজি তার ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নিতে পারেনি। তবে নতুন খবর হচ্ছে, এবার শোনা যাচ্ছে নেইমারকে দলে পেতে প্যারিসের ক্লাবটির সঙ্গে আলোচনার টেবিলে বসেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ফ্রান্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই গ্রীষ্মে পিএসজি থেকে নেইমারকে দলে টানার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড আলোচনা করছে। বেশ কিছু প্রিমিয়ার লিগের ক্লাব ব্রাজিল তারকাকে নিয়ে পিএসজির সাথে আলোচনার পথে রয়েছে। তবে ইউনাইটেডের সাথে আলোচনা সবচেয়ে বেশিদূর গড়িয়েছে। নিউক্যাসল এর আগে তাকে ইংল্যান্ডে আনতে আগ্রহী ছিল।

পিএসজি এই গ্রীষ্মে ৩১ বছর বয়সীকে বিক্রি করার জন্য উন্মুক্ত। নেইমার এমন একটি মৌসুমের মধ্যে ছেড়ে যাওয়ার বিষয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করছেন। কারণ তিনি এবং তার ক্লাব সতীর্থ লিওনেল মেসি বারবার ক্লাবের ভক্তদের সমালোচনার লক্ষ্যবস্তু হয়েছেন।

এর আগে ব্রাজিলিয়ান আরেক তারকা ক্যাসিমিরো রিয়াল মাদ্রিদ ছেড়েছেন। তিনি স্পেন ছেড়ে ইউনাইটেডে যোগ দিয়েছেন। জাতীয় দলের সতীর্থ ইউনাইটেডে যাওয়ার জন্য চাপ দিচ্ছে সাবেক বার্সেলোনা খেলোয়াড়কে। তবে এখানে আরও একটু জটিলতা আছে। এরিক টেন হ্যাগের দলে আনতে রেড ডেভিলরা তাকে লোনে সাইন করতে আগ্রহী। কিন্তু ফরাসি দল তাকে স্থায়ী চুক্তিতে দল থেকে বাদ দেওয়ার ব্যাপারে চুক্তিতে আসতে রাজি।

ওল্ড ট্র্যাফোর্ড ক্লাব আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে জায়গা নিশ্চিত করতে নেইমারকে আনার সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে। তাদের অভিযানের শেষ দুই ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট দরকার। বৃহস্পতিবার চেলসির বিপক্ষে ম্যাচের পর রোববার ফুলহ্যামের বিপক্ষে আরেকটি হোম ম্যাচ।
 

Link copied!