• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

নেপালকে হারিয়ে হ্যাটট্রিক বাংলাদেশের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৭:১২ পিএম
নেপালকে হারিয়ে হ্যাটট্রিক বাংলাদেশের

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতায় টানা তিন ম্যাচ জিতেছে বাংলাদেশ জাতীয় কাবাডি দল। নিজেদের তৃতীয় ম্যাচ এবার স্বাগতিকদের কাছে ধরাশায়ী হয়েছে হিমালয় কণ্যা নেপাল।

বৃহস্পতিবার (১৬ মার্চ)  ঢাকার পল্টনের শহীদ নুর হোসেন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপ ‘এ’র ম্যাচে নেপালের বিপক্ষে  ৪০-২৪ পয়েন্টে হারিয়েছে বাংলাদেশ। ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছে বাংলাদেশের রাসেল।

ম্যাচের শুরু থেকেই নেপালের বিরুদ্ধে দাপট দেখানো শুরু করে বাংলাদেশ। খুব অল্প সময়েই স্কোরবোর্ডে ৯-০ করে ফেলে তুহিন তরফদাররা। বিরতির আগে নেপালের সংগ্রহ ছিল মাত্র ৮টি পয়েন্ট।  ২১-৯ পয়েন্টে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

বেশ বড়  ব্যবধানে এগিয়ে থাকা বাংলাদেশ বিরতি থেকে ফিরে খেলেছে কিছুটা আয়েশি ভঙ্গিতে। সেই সুযোগে পয়েন্ট বাড়িয়ে  ১৩ পয়েন্ট অর্জন করে নেপাল। তবে শেষ পর্যন্ত আর পেরে ওঠেনি তারা। দুই অর্ধ মিলিয়ে ৪০-২৪ পয়েন্টে এগিয়ে থেকে জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

এর আগে  যথাক্রমে পোল্যান্ডকে ৫০-২২ এবং আর্জেন্টিনাকে ৭২-২৩ পয়েন্টে হারায় বাংলাদেশ। আগামীকাল শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে পরবর্তী ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। 

Link copied!