• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য লিটনের দুঃখপ্রকাশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ১১:৩৭ এএম
অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য লিটনের দুঃখপ্রকাশ
বাংলাদেশ ওপেনার লিটন দাস। ছবি: সংগৃহীত

মাঠ কিংবা মাঠের বাইরে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশের ক্লাসিক্যাল ব্যাটার লিটন কুমার দাসের। মাঠে রান পাচ্ছেন না। মাঠের বাইরে হচ্ছেন সমালোচিত। নিউজিল্যান্ড সিরিজে ড্রেসিংরুমের সামনে ব্যাট ভাঙা, সংবাদসম্মেলনে এসে বিরক্তি প্রকাশ এগুলো বিশ্বকাপের আগের ঘটনা। রোববার (১৫ অক্টোবর) সবশেষ ভারতের পুনেতে বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে অসহনশীল আচরণ করে লিটন দেশের গণমাধ্যমে হচ্ছেন সমালোচিত। বাংলাদেশের গণমাধ্যমগুলোর কড়া সমালোচনার মুখে পড়ে সোমবার (১৬ অক্টোবর) অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন এলকেডি।

ফেসবুক পোস্টে লিটন হাত জোড় করা একটি ইমোজি দিয়ে লিখেছেন, “গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।”

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ভারতের বিপক্ষে। সেই ম্যাচ খেলতে টাইগাররা এখন অবস্থান করছে পুনেতে। সেখানকার একটি পাঁচ তারকা হোটেলে উঠেছে বাংলাদেশ দল। ওই আবাসিক হোটেলের সামনে সাংবাদিকদের দেখে রোববার আচমকাই মেজাজ হারান টাইগার ওপেনার।

টিম হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে সিকিউরিটি গার্ড ডাকেন এলকেডি। এরপর হোটেলের নিরাপত্তারক্ষীদের ডেকে লিটন বলেন, “মিডিয়া এখানে কেন এসেছে? আমার ছবি তুলছে কেন?” এরপর সিকিউরিটি গার্ডের মাধ্যমে সংবাদকর্মীদের হোটেল ত্যাগ করার নির্দেশ দেওয়া হয়।

Link copied!