• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

চুক্তি শেষ হওয়ার আগেই বার্সেলোনা ছাড়ছেন জর্দি আলবা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ১০:৫৫ এএম
চুক্তি শেষ হওয়ার আগেই বার্সেলোনা ছাড়ছেন জর্দি আলবা

সার্জিও বুসকেটস বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন আগেই। এবার একই পথের পথিক হতে যাচ্ছেন জর্দি আলবা। মৌসুম শেষেই তিনি ছাড়বেন স্প্যানিশ ক্লাবটি।

জর্দি আলবা ২০২২-২০২৩ মৌসুমের শেষে বার্সেলোনার প্রথম দলের খেলোয়াড় থেকে নিজেকে সরিয়ে নেবেন। জাভি হার্নান্দেজের আগমনের সাথে সাথে অনেক কম গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিলেন তিনি। বার্সেলোনার শার্ট না পরা এবং ক্যাম্প ন্যু থেকে সরে যাওয়া আলবার জন্য একটি নতুন দুঃসাহসিক কাজ হবে।

১১ মৌসুম পর বার্সা ছেড়ে যাবেন আলবা। লেফট-ব্যাক ভ্যালেন্সিয়া থেকে ২০১২-১৩ মৌসুমে এসেছিলেন এবং এক দশকেরও বেশি সময় ধরে অবিসংবাদিতভাবে একাদশে থাকার জন্য বিকল্প ভাবতে হয়নি। ক্লাবের সাথে তার চুক্তির এক মৌসুম এখনো বাকি। এখন ক্লাব ও খেলোয়াড়কে তাদের চুক্তির বাকি মৌসুমের সমাধান করতে হবে।

বুসকেটসের মতো আলবা নিজেই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি আবেগপূর্ণ ভিডিওর মাধ্যমে তার বিদায়ের ঘোষণা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। বার্সার খেলোয়াড় হিসেবে তিনি তার সেরা মুহূর্তগুলো পর্যালোচনা করেছেন।

আলবা এবং বুসকেটসের বিদায়ের সাথে সাথে বার্সার ইতিহাসে সোনালী যুগের দুই প্রতিনিধিকে হারাবেন। লিও মেসির বিদায় বার্সার হৃদয়ে কালো দাগ হয়ে তো আছে, থাকবে।

বার্সার প্রথম একাদশে আলেজান্দ্রো বালদের উত্থানের সাথে সাথে আলবা এই মৌসুমে লেফট-ব্যাকে অনিয়মিত হয়ে পড়েন। তিনি সাম্প্রতিক সময়ে তার অবস্থান বুঝে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Link copied!