• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বাফুফের ৫০ লাখ টাকা পুরস্কার পেলেন জামালরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৭:৪৬ পিএম
বাফুফের ৫০ লাখ টাকা পুরস্কার পেলেন জামালরা

দীর্ঘ ১৪ বছর পর সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেছিল বাংলাদেশ। প্রত্যাশার চেয়ে অনেক বেশি দিয়েই ফাইনালে যাওয়ার সম্ভাবনাও তৈরি করেছিলো জামাল-মোরাসালিনরা। সাফের এই দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কারস্বরূপ বাংলাদেশ দলকে এবার ৫০ লাখ টাকা পুরস্কার দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ।

রোববার (৯ জুলাই) বাফুফে ভবনে কাজী সালাউদ্দিন দলের সদস্যদের কাছে পুরস্কারের এই অর্থ তুলে দেন। দলীয় পুরস্কারের সঙ্গে তিন ফুটবলারকে দেওয়া হয়েছে বিশেষ বোনাস।  

সাফের স্কোয়াডে থাকা ২৩ খেলোয়াড়ের প্রত্যেকে পেয়েছেন দেড় লাখ টাকা করে। এর বাইরে আনিসুর রহমান জিকো, শেখ মোরসালিন, বিশ্বনাথ ঘোষ। বিশেষ বোনাস পাওয়া এই তিনজনকে সাফে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছেন। বিশ্বনাথ ঘোষ পেয়েছেন পাঁচ লাখ টাকা আর মোরসালিন ও জিকো পেয়েছেন এক লাখ টাকা করে।

সাফে চার ম্যাচই ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করেছেন ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। তার খেলার পাশাপাশি টিম স্পিরিটের প্রশংসা করে সালাউদ্দিন বলেন, “বিশ্বনাথ নিজেই ঘোষণা দিয়েছিলেন দল সেমিফাইনালে জিতলে তিনি পাঁচ লাখ টাকা দেবেন। এটা স্পিরিটের অংশ। এ রকম খেলোয়াড়ই আমার দরকার। তাকেও আমার পক্ষ থেকে সামান্য অর্থ পুরস্কার।” 

Link copied!