• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

‘আমি আর খেলব না’, সাকিবের রহস্যজনক স্ট্যাটাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৯:৩৮ এএম
‘আমি আর খেলব না’, সাকিবের রহস্যজনক স্ট্যাটাস
ফাইল ছবি

আর দিন কয়েক পরই এশিয়া কাপ। বিশ্বকাপেরও বাকি ৪১ দিনের মতো। অংশগ্রহণকারী সব কটি দেশের মতো বাংলাদেশও স্বপ্ন দেখছে বিশ্বকাপ-এশিয়া কাপ জয়ের। কোটি কোটি বাঙালিকে যারা সেই স্বপ্ন দেখাচ্ছেন, তাদের প্রধান সাকিব আল হাসান। বাংলাদেশ দলের অধিনায়ক।

অথচ বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১টায় তিনি লেখেন ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’ তবে কেন এমন স্ট্যাটাস তা এখনো পরিষ্কার করেননি তিনি।

এমন স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু হুট করে এমন স্ট্যাটাস কেন সাকিবের? সাধারণ সমর্থক, সাকিব ভক্তদের মাঝে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। দেশের ক্রিকেট ভক্তরা জানতে চেয়েছেন কী হয়েছে। সাকিবও কি তাহলে অবসরের বার্তা দিচ্ছেন? নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে।

তবে সাকিব আল হাসানের এই ঘোষণা ক্রিকেট ছাড়ার বার্তা নয়, এটা প্রায় নিশ্চিত। ক্রিকেটভক্তদের ধারণা, বিশেষ কোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সূত্র ধরেই এমন স্ট্যাটাস বিশ্বসেরা অলরাউন্ডারের।

দেশি-বিদেশি অনেক নামিদামি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। বহু প্রতিষ্ঠানে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেন। এবারের ঘটনাও তেমন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের স্ট্যাটাসটি আসলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্ট মার্টিনে দুই দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে। তাই ধারণা করা হচ্ছে সাকিবের ওই স্ট্যাটাসটি নগদের বিজ্ঞাপনকে ঘিরে।

Link copied!