• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মাঠের বাইরে কী হচ্ছে, তা নিয়ে ভাবছেন না হাসান মাহমুদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৩:১১ পিএম
মাঠের বাইরে কী হচ্ছে, তা নিয়ে ভাবছেন না হাসান মাহমুদ
হাসান মাহমুদ। ফাইল ছবি

বিশ্বকাপ শুরুর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে আজ (শুক্রবার) মাঠে নেমেছে বাংলাদেশ। তবে, প্রস্তুতি ম্যাচ শুরুর আগে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) গৌহাটিতে অনুশীলন করে টিম টাইগাররা। সেখোনে ভারতীয় গণমাধ্যমে কথা বলেন টাইগার পেসার হাসান মাহমুদ। যেখানে ঘুরেফিরে প্রশ্ন উঠে আসে বাংলাদেশ ক্রিকেটের বর্তমান পরিস্থিতি। 

তরুণ পেসার হাসান মাহমুদ ভারতীয় গণমাধ্যমকে সাক্ষাৎকারে জানান তার শুধু খেলা নিয়ে ভাবছেন অন্য কিছু নয়। হাসান মাহমুদ বলেন, “দলের বাইরে কী ঘটছে না ঘটছে, সেটা নিয়ে আমরা ভাবি না। ভালো পারফরম্যান্সের জন্য আমরা রুটিন মেনে অনুশীলন করি, যেন নিজেদের সেরাটা দিতে পারি। ব্যক্তিগতভাবে আমি (তামিম ইকবালের বাদ পড়া) এটা নিয়ে বেশি ভাবি না, কারণ, আমি এখানে নিজের ভূমিকা পালন করতে এসেছি।”

এছাড়া পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের প্রশংসায় হাসান বলেন,  “তার মতো কাউকে পাওয়া দারুণ ব্যাপার। তিনি সব সময়ই সাহায্য করেন। আমরা সাধারণত নতুন বলে এবং ডেথ ওভারে কীভাবে আরও ভালো বোলিং করা যায়, সেটা নিয়ে কথা বলি। তিনি নিজের অভিজ্ঞাটুকু আমাদের মাঝে ঢেলে দেন।”

বিশ্বকাপে নতুন বল ভাগ করে নেওয়া নিয়ে তরুণ এই পেসার বলেন, “এক বছর ধরে আমরা পেসাররা একটা দল হিসেবে ভালো করছি। তাসকিন ও মোস্তাফিজ আমাদের দেশের জন্য ভালো করেছে। আইপিএলে খেলায় ভারতে খেলার ব্যাপারে বেশ ভালো অভিজ্ঞতাও আছে মোস্তাফিজের। সে তুলনায় একটু কম অভিজ্ঞ হিসেবে বিষয়টি সত্যিই আমার জন্য দারুণ ব্যাপার। বিশ্বকাপে সুযোগ পেলে নিজের সবটুকু উজাড় করেই বোলিং করব।”

Link copied!