• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মেসির মতো যুক্তরাষ্ট্রের লিগে খেলতে চান গ্রিজমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ১০:২৬ এএম
মেসির মতো যুক্তরাষ্ট্রের লিগে খেলতে চান গ্রিজমান
ছবি : সংগৃহীত

কয়েক দিন আগেও কজনই-বা জানতেন মেজর লিগ সকারের কথা। লিওনেল মেসি সেখানে যোগ দেওয়ার পর থেকেই প্রতিনিয়ত আলোচনা হচ্ছে লিগটাকে ঘিরে। ফুটবলপ্রেমীরা এমএলএসের খবর রাখছেন প্রতিনিয়ত। এবার সেই তালিকায় যুক্ত হলেন মেসি সাবেক বার্সা সতীর্থ আঁতোয়ান গ্রিজমান। তিনি আমেরিকার লিগে মেসির সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশ করলেন এবং তার ফুটবল ক্যারিয়ারের ইতি সেখানে টানতে চান।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) আতলোতিকো মাদ্রিদের সংবাদ সম্মেলনে এসে গ্রিজমান তার ফুটবল ক্যারিয়ারের শেষটা কোথায় দেখেন সেটা জানালেন। মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার পর থেকে ফুটবল ভক্তদের পাশাপাশি তিনিও খোঁজখবর রাখছেন মেসির খেলার। এ বিষয়ে গ্রিজমান বলেন, “হ্যাঁ, আমি এটা (ইন্টার মায়ামির খেলা) অনুসরণ করি। মেসি বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। সে যখন থেকে যুক্তরাষ্ট্রে এসেছে, তার ম্যাচের সময় পুরো স্টেডিয়াম ভরে যায়। সে ম্যাচও জিতছে। আমি যেটা জানি, তারা এখন নাশভিলের বিপক্ষে একটি ফাইনাল খেলবে।”

আর্জেন্টাইন সুপারস্টার এমএলএসে যাওয়ার কারণে লিগটার চেহারাই পাল্টে গিয়েছে সেটা তিনি বিশ্বাস করেন। আমেরিকান লিগকে বিশ্বের সামনে তুলে ধরতে মেসিকে যে তারা নিয়ে গিয়েছে। এটা তাদের সঠিক সিদ্ধান্ত ছিল বলে মনে করেন সাবেক ফরাসি অধিনায়ক। গ্রিজমান বলেন, “সে অসাধারণ একজন ফুটবলার। নিজেদের বিজ্ঞাপনের জন্য এমএলএস মেসিকে নিয়ে এসে সবচেয়ে ভালো কাজটি করেছে বলে আমার মনে হয়। যুক্তরাষ্ট্রের ফুটবলের প্রতিচ্ছবি হতে পারে সে।”

মেসির সঙ্গে দুই মৌসুম বার্সাতে কাটিয়েছেন গ্রিজমান। তিনি আবারও লিওর সঙ্গে খেলতে পারবেন কি না, তা এখনো সঠিক করে বলা যায়না। তবে এই ফরাসি খেলোয়াড় ক্যারিয়ারটা মেসির লিগেই শেষ করতে চান। ফরাসি ফুটবলার বলেন, “এটা আমার লক্ষ্য। আমার ক্যারিয়ারটা আমি সেখানে শেষ করতে চাই। আমি লিগটা উপভোগ করতে চাই।”

Link copied!