• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্লপকে আবেগময় জয় উপহার শিষ্যদের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪, ০৩:৪৩ পিএম
ক্লপকে আবেগময় জয় উপহার শিষ্যদের
জয়ের পর উচ্ছ্বাস লিভারপুল খেলোয়াড়দের। ছবি: সংগৃহীত

জার্মানীর বিশ্বখ্যাত কোচ ইয়ুর্গেন ক্লপ ইংল্যান্ডের শক্তিশালী ফুটবল ক্লাব লিভারপুলের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন মাত্র কয়েকদিন আগে। এই ঘোষণার পর রোববার রাতে প্রথমবারের মতো খেলতে নেমেই জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। 

ক্লপের ঘোষণার কারণে সবারই নজর ছিল এই ম্যাচের দিকে। মাঠের খেলায় কী করে তার শিষ্যরা, সেটি দেখার জন্য উৎসুক ছিল ফুটবলপ্রেমীরা। তবে এই ম্যাচে ক্লপকে আবেগময় জয়ই উপহার দিয়েছে লিভারপুল। নরউইচকে ৫-২ গোলে হারিয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠে গেছে অল রেডরা।

গত শুক্রবার ক্লপ জানিয়ে দিয়েছেন, এই মৌসুেমের পর আর অ্যানফিল্ডে থাকবেন না তিনি। কাজ করার জন্য যথেষ্ঠ শক্তি পাচ্ছেন না বলে দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন লিভারপুল কোচ।

জয় পেয়ে ম্যাচের শেষে আবেগী ক্লপ বলেন, ‘এটি আবেগপূর্ণ কিন্তু আমাকে সামনে এগিয়ে যেতে হবে। ক্লপ একটি সংবাদ সম্মেলনে বলেছেন। আমি সব বার্তা পেয়েছি। আমি কাঠের তৈরি নই। এটি জড়িত প্রত্যেকের কাছ থেকে একটি সেরা পারফরম্যান্স ছিল, সত্যিই ভালো।

লিভারপুল ম্যানেজার আরও বলেন, ‘এটা স্পষ্ট যে আপনি যখন আমাদের মতো খেলায় দাপট দেখাতে পারবেন এবং আমরা যদি কিছু জায়গায় উন্নতি করি তবে আমরা আরও গোলের সুযোগ তৈরি করতে পারতাম।’

লিভারপুলের হয়ে গোল করেন কার্টিস জোনস, দারউইন নুনিয়েজ, দিয়াগো জোতা, ভিরগিল ফর ডিক ও রায়ান গ্রাভেনবার্ক। আর নরউইচের হয়ে গোল করেন গিবসন ও সাইঞ্জ। 
 

Link copied!