• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সাত গোলের নাটকে ম্যানইউকে হারালো চেলসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ১০:২৫ এএম
সাত গোলের নাটকে ম্যানইউকে হারালো চেলসি
ম্যাচ হেরে হতাশ ম্যানইউয়ের অ্যান্টনি। ছবি : সংগৃহীত

সাত গোলের রুদ্ধশ্বাস নাটক। ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে বৃহস্পতিবারের ম্যাচে চেলসি ৪-৩ গোলে হারিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেডকে। বলা যায়, মাত্র দু’মিনিটের মধ্যে রেড ডেভিলসের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিলেন নীল জার্সির সৈনিকেরা। যার কৃতিত্ব ২১ বছর বয়সি উইঙ্গার কোল পামারের। হ্যাটট্রিক করে দলের জয় নিশ্চিত করেন তিনি। 

১৯ ও ১০০ মিনিটে পেনাল্টি থেকে গোল করা পামার ১০১তম মিনিটে করেন জয়সূচক ও হ্যাটট্রিকের গোল। 
ম্যাচে শেষের নাটকীয়তার দেড় ঘণ্টার খেলা ছিল সমান-সমান। খেলা শুরুর চার মিনিটে কোনর গ্যালাঘার এবং ১৯ মিনিটে পামারের গোলে এগিয়ে যায় চেলসি। 

তবে চেলসির ময়েস কাইসেদো ৩৪ মিনিটে ভুল করে প্রতিপক্ষ দলের আর্জেন্টাইন তরুণ আলেহান্দ্রো গারনাচোকে বল দেন, তিনি সেটা জালে পাঠান। পাঁচ মিনিট পরেই ইউনাইটেড সমতা ফেরায়। গোলদাতা ব্রুনো ফার্নান্দেস। ম্যানইউ তৃতীয় গোল করে ৬৭ মিনিটে, গোলদাতা গারনাচো।

একেবারে অন্তিম মুহূর্তে পামারের জোড়া গোলে নাটকীয় রূপ নেয়। পালমারের নির্ণায়ক গোলটির পাস দেন এনজো ফার্নান্ডেজ। একেবারে ফাঁকায় পেয়ে গিয়েছিলেন সেই বল। এরপর যে শট নেন, তা স্কট ম্যাকটোমিনের গায়ে লেগে জালে জড়িয়ে যায়।

তবে ম্যানইউয়ের হারের রাতে ছন্দ ধরে রেখেছে লিভারপুল। তারা ৩-১ গোলে হারিয়েছে শেফিল্ড ইউনাইটেডকে। ৩০ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তারা শীর্ষেই রয়েছে।
 

Link copied!