• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের জন্য সাকিবের ক্রাউড ফান্ডিংয়ের আহ্ববান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০৯:৫৯ এএম
বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের জন্য সাকিবের ক্রাউড ফান্ডিংয়ের আহ্ববান

রাজধানী ঢাকার অন্যতম বৃহৎ মার্কেট বঙ্গবাজারে গত কাল (৪ এপ্রিল) আগুন লেগে হাজারো ব্যবসায়ীর সব স্বপ্ন শেষ হয়ে পথে বসেছেন তারা। ব্যবসায়ীদের এমন দুর্দিনে তাদের পাশে দাঁড়ানোর আহ্ববান জানিয়েছেন বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তিনি ক্রাউড ফান্ডিংয়ের আবেদন জানিয়েছেন দেশবাসীর কাছে।

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের প্রথম দিনে মাঠে নামার আগেই সাকিবদের কাছে বঙ্গবাজারে আগুনের খবর পৌঁছায়। দিনের খেলা শেষে তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে ব্যবসায়ীদের পাশে থাকার আহ্ববান জানান।

সাকিব বলেন, "বঙ্গবাজারের এই মর্মান্তিক ঘটনা আপনারা শুনেছেন। যেখানে সবাই ব্যবসায়িক প্রতিষ্ঠান ও তাৎক্ষণিক আয় হারিয়েছে আমি নিশ্চিত। বিশেষ করে এখন পবিত্র রমজান মাসে তাদের জন্য খুব কঠিন সময়।
আমি তাই সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে তাদের ২০,০০০ টাকা দান করব আগামীকালের ইফতারের জন্য। এই ইফতারটি সমন্বয় করবে মাস্তুল ফাউন্ডেশন। আমি তাসকিন আহমেদকে পরবর্তী ইফতারের জন্য ২০,০০০ টাকা দেওয়ার জন্য মনোনয়ন করতে চাই। এই কঠিন পরিস্থিতিতে আমরা হয়তো সব কিছু করতে পারব না, কিন্তু তাদের কষ্ট দূর করতে কিছু করতে পারি। আসুন এখন একে অপরের পাশে দাঁড়াই এবং সাধ্যমতো সাহায্য করি।"

Link copied!