• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

এসিসির সিদ্ধান্তে ক্ষুদ্ধ বাংলাদেশের ভিডিও অ্যানালিস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০২:৪৩ পিএম
এসিসির সিদ্ধান্তে ক্ষুদ্ধ বাংলাদেশের ভিডিও অ্যানালিস্ট
শ্রীনিবাসন চন্দ্রশেখর বাংলাদেশ ভিডিও অ্যানালিস্ট। ছবি : সংগৃহীত

এশিয়া কাপে শ্রীলঙ্কায় হওয়া প্রতিটি ম্যাচেই ছিল বৃষ্টির বাগড়া। প্রথম পর্বের ম্যাচের পর সুপার ফোরের ম্যাচগুলোতেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। বৈরি আবহাওয়ার কারণে এশিয়া কাপ চলাকালীন সময়েই নতুন নিয়ম নিয়ে হাজির হয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। এসিসির নতুন সিদ্ধান্ত অনুযায়ী, সুপার ফোরে কেবল মাত্র ভারত-পাকিস্তান ম্যাচ ও ফাইনালে থাকবে রিজার্ভ ডে। এশিয়ান ক্রিকেট কাউন্সিল জানায়, ১০ সেপ্টেম্বর পাক-ভারত ম্যাচে বৃষ্টি বা অন্য কোনো প্রাকৃতিক কারণে ব্যাহত হলে পরের দিন তথা ১১ সেপ্টেম্বর খেলা হবে।

অথচ একই ভেন্যুতে ম্যাচ রয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার। কিন্তু শুধু ভারত-পাকিস্তান নিয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এমন পক্ষপাতমূলক আচরণে প্রায় সবাই অসন্তুষ্ট। এমন হঠকারী সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ দলের ভারতীয় কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখর।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) মধ্যরাতে শ্রীনিবাসন চন্দ্রশেখর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “তার চেয়ে ভালো হয় তিন ম্যাচের দ্বিপক্ষীয় সিরিজ করে চ্যাম্পিয়ন ঠিক করে ফেলা। ছয় দলের টুর্নামেন্ট কেন করতে হবে যদি সমতাই না থাকে।”

শ্রীনিবাসের এই মন্তব্য কয়েক ঘণ্টার মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। বাংলাদেশ দলের ভিডিও অ্যানালিস্টের এই পোস্টকে অনেকেই নিচ্ছেন ইতিবাচকভাবে।

Link copied!