• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

শাহিন আফ্রিদির সঙ্গে দ্বন্ধ নিয়ে মুখ খুললেন বাবর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৪:৫৬ পিএম
শাহিন আফ্রিদির সঙ্গে দ্বন্ধ নিয়ে মুখ খুললেন বাবর
সংবাদ সম্মেলনে বাবর আজম। ছবি : পিসিবি

এশিয়া কাপের অন্যতম ফেভারিট দল ছিল পাকিস্তান। সেই দলটি সেমিফাইনালে থেকে বিদায় নেয়। জোড়াতালি দিয়ে দল গড়া শ্রীলঙ্কার বিপক্ষে অঘোষিত সেমিফাইনালে হেরে বিদায় নিয়েছিল বাবর আজমের দল। এরপরিই সংবাদ মাধ্যমে খবর বের হয় ড্রেসিং রুমে মিটিংয়ে নাকি শাহিন শাহ আফ্রিদির সঙ্গে সমস্যা হয়েছে বাবর আজমের।

পাকিস্তানি গণমাধ্যমের মতে, শ্রীলঙ্কার বিপক্ষে নাটকীয়ভাবে হারের পর টিম মিটিংয়ে বাগযুদ্ধ হয় বাবর ও শাহিন শাহ আফ্রিদির মধ্যে। কিছু সিনিয়র খেলোয়াড়ের পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করেন বাবর। কিন্তু শাহিন তাকে বলেন, যারা ভালো পারফর্ম করেছে তাদের অবদানকে উৎসাহিত করা হোক। এই মতবিনিময়ের ফলে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির সৃষ্টি হয়। যা সামাল দিতে এগিয়ে আসেন মোহাম্মদ রিজওয়ান। গুঞ্জন আছে, অধিনায়ক হিসেবে বেশ কিছু খেলোয়াড়দের কাছ থেকে সম্মান পান না বাবর।

এই বিষয় নিয়ে এতদিন মুখ না খুললে বিশ্বকাপ খেলতে ভারত যাওয়ার আগে অফিসিয়ালি সংবাদ সম্মেলনে কথা বলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। বাবর আজম বলেন, “সবাইকে সম্মান দেওয়া হয়। ম্যাচ শেষে আমরা হেরে গেলে আমাদের নিয়মিত মিটিং হয়। কিন্তু মাঝেমধ্যে এটাকে এমনভাবে দেখানো হয় যেন আমরা মারামারি করেছি। এমন হওয়া উচিত নয়। আমরা এক অপরকে ততটাই ভালোবাসি, যতটা পরিবারকে ভালোবাসি।”

Link copied!