• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ক্রিকেট ব্যতীত এশিয়ান গেমসে সুখবর নেই বাংলাদেশের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৮:৩১ পিএম
ক্রিকেট ব্যতীত এশিয়ান গেমসে সুখবর নেই বাংলাদেশের
ছবি: সংগৃহীত

এশিয়ান গেমসের আজেকের(সোমবার) বড় সাফল্য বলতে মেয়েদের ক্রিকেটে পাকিস্তানকে হারান। তাদের হারিয়ে এবারের আসরে ব্রোঞ্চ জিতেছে বাংলাদেশ। এরপর আর কোন সাফল্য ধরা দেয়নি।

সাঁতারে আগের দিন আগের দিন ১০০ মিটার ব্যাকস্ট্রোকে ২৮ জনের মধ্যে ২১তম হয়েছিলেন বাংলাদেশের সাঁতারু সামিউল ইসলাম রাফি। সোমবার হাংঝু অলিম্পিক স্পোর্টস অ্যাকুয়াটিক সেন্টারের পুলে ৫০ মিটার ব্যাক স্ট্রোকে ৩২ জনের মধ্যে ২২তম হন তিনি। সময় নিয়েছেন ২৭ দশমিক দুই শূন্য

শুটিংয়ে ছেলেদের ১০ মিটার এয়ার রাইফেলের পুরুষ দলগত ইভেন্টে ১৪ দলের মধ্যে সপ্তম হয়েছে বাংলাদেশ। ফুইয়াং ইনহু স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত খেলায় তার স্কোর ছিল ১৮৭৫.৬০। ব্যক্তিগত ইভেন্টেও চূড়ান্ত পর্বে উঠতে পারেননি তিন শুটার তামজিদ বিন আলম, রবিউল ইসলাম ও অর্নব শারার। অর্নব ৫৪ জনের মধ্যে হয়েছেন ১৮তম। তার স্কোর ৬২৬.২০। যা কিনা তার ক্যারিয়ার সেরা। তামজিদ বিন আলম ৬২৫.৫ স্কোরে ২২তম এবং রবিউল ইসলাম ৬২৩.৯ স্কোরে ২৮তম হয়েছেন।

বক্সিংয়ে ৫১ কেজি পুরুষ শ্রেনীতে প্রথম রাউন্ডে বাই পেয়েছেন আবু তালহা। দ্বিতীয় রাউন্ডে তার খেলা বৃহস্পতিবার। স্পোর্টস কালচারাল অ্যান্ড এক্সিবিউশন সেন্টারে অনুষ্ঠিত তায়কোয়ান্দার ৫৮ কেজি ওজন শ্রেণীতে মোহাম্মদ ইলিয়াস হেরে গেছেন ইরানের হাজি মাহদির কাছে। ব্যবধান ছিলো ২-০ পয়েন্ট।

Link copied!