• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

যেভাবেই হোক, বার্সেলোনায় ফিরবেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৩:২৫ পিএম
যেভাবেই হোক, বার্সেলোনায় ফিরবেন মেসি

সৌদি ক্লাবের ১০০ কোটি ডলারের বেশি পারিশ্রমিক লিওনেল মেসিকে টানেনি। ইউরোপে খেললে শুধু বার্সাতেই খেলতেন, কিন্তু সেটাও আলোর মুখ না দেখায় ইন্টার মিয়ামিকেই নতুন ঠিকানা বানিয়েছেন আর্জেন্টাইন তারকা। পরিবারকে আরও বেশি সময় দিতে, সন্তানদের ভবিষ্যৎ ও ক্যারিয়ারের শেষটা ফুরফুরে মেজাজে কাটাতে চান এই বিশ্বকাপজয়ী তারকা।

পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই থেকে অফিশিয়ালি ইন্টার মিয়ামির হয়ে যাবেন মেসি। মিয়ামিতে তার বেতনের সঠিক অঙ্ক জানা যায়নি। তবে স্পেনের সংবাদমাধ্যমগুলো দাবি করেছে, মৌসুমপ্রতি ৫ কোটি ৪০ লাখ ডলার পারিশ্রমিক পাওয়ার পাশাপাশি অন্য কিছু খাত থেকেও আয়ের সুযোগ পাবেন মেসি।

মেসির শুধু বার্সেলোনায় না, সুযোগ ছিল ইউরোপের আরো ক্লাবে যাওয়ার। তাকে নিতে আগ্রহী ছিল চেলসি, নিউক্যাসলও। কিন্তু মেসি ইউরোপে থাকলে কেবল বার্সেলোনাতেই থাকবেন, তেমনটাই জানিয়েছিল।

ফরাসি ‍‍`দ্য স্পোর্তকে‍‍` দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, "সৃষ্টিকর্তাকে ধন্যবাদ আমি সবকিছু পেয়ে গেছি। ইউরোপ থেকে একাধিক প্রস্তাব ছিল। কিন্তু আমি বার্সাকেই চেয়েছি। এই ক্লাবকে আমি সবসময় মিস করি। আমার বিশ্বাস, আমি একদিন ঠিকই এখানে ফিরব। কিন্তু কীভাবে জানি না। এটা এমন একটা ক্লাব যাকে আমি অনেক বেশি ভালোবাসি।"

Link copied!